গাড়ি ড্রাইভারের সঙ্গে অবৈধ সম্পর্ক! আদালতে আত্মসমর্পণ করলেন বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

CB-630x420

 

শেষপর্যন্ত বাঁকুড়া জেলা আদালতে আত্মসমর্পণ করলেন শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরী। তাঁর বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছিলেন তাঁর গাড়ির চালকের স্ত্রী। চন্দনার গাড়ির চালক কৃষ্ণ কুন্ডুর স্ত্রী রুম্পা কুন্ডু গত ১৯ অগাস্ট গঙ্গাজলঘাঁটি থানায় অভিযোগ করেন খোদ বিধায়কের বিরুদ্ধে। তাঁর দাবি, চন্দনা বাউরী প্রেমের সম্পর্ক স্থাপন করেছেন কৃষ্ণ কুন্ডুর সঙ্গে। শুধু তাই নয়, তাঁকে গোপনে বিয়েও করেছেন। অভিযোগের তালিকা এখানেই শেষ নয়। রুম্পা কুন্ডুর অভিযাগ, বিধায়ক চন্দনা বাউরী ও কৃষ্ণ তাঁকে হুমিকও দিচ্ছেন।

স্বামী ও দুধের সন্তানের কথা চিন্তা না করেই বুধবার রাতে লুকিয়ে বিবাহিত প্রেমিক কৃষ্ণকে বিয়ে করেন চন্দনা। তারপর এক সঙ্গেই ছিলেন তাঁরা। কোনওভাবে বিষয়টি জানতে পারেন চন্দনার প্রথম স্বামী। কী করবেন বুঝে উঠতে না পেরে গঙ্গাজলঘাঁটি থানায় যান তিনি। তবে অভিযোগ দায়ের করেননি। এরপরই চন্দনা ও কৃষ্ণের খোঁজ শুরু করে পুলিশ। তাঁদের ডেকে পাঠায় থানায়। বৃহস্পতিবার নবদম্পতি থানায় যান। এদিকে কৃষ্ণের স্ত্রীও পুলিশের দ্বারস্থ হন। জানা গিয়েছে, এরপরই প্রথম স্বামীর সঙ্গে চন্দনাকে বাড়িতে ফেরত পাঠায় পুলিশ।

এই ঘটনাটি প্রকাশ্যে আসতেই বিধায়কের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন দলের নেতা-কর্মীরা। প্রিয় নেত্রীর এহেন আচরণ মেনে নিতে পারছেন না কেউ। যদিও বিষয়টি ভিত্তিহীন বলেই দাবি চন্দনার। তিনি জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে কুৎসা করা হচ্ছে।স্বামীর সঙ্গে সামান্য ঝামেলা হয়েছিল তাঁর। সেই ক্ষোভেই পুলিশের দ্বারস্থ হন স্বামী।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর