ভাগীরথী নদীতে নতুন জেটি তৈরীর পরিকল্পনা শান্তিপুর বিধায়কের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

ভাগীরথী পরিদর্শনে শান্তিপুর বিধায়ক।
ভাগীরথী পরিদর্শনে শান্তিপুর বিধায়ক।

শান্তিপুর, এনবিটিভিঃ  মহিলাদের সুরক্ষিত স্নানের জায়গা, পোশাক পরিবর্তনের ঘরসহ ভাগীরথী নদীতে নতুন জেটি তৈরীর পরিকল্পনা নিয়ে পরিদর্শনে শান্তিপুরের বিধায়ক ব্রজোকিশোর গোস্বামী।

শান্তিপুর বেলঘড়িয়া থেকে বলাগর ঘাটে ভাগীরথীর ওপর নৌকা চলাচলের জন্য নতুন জেটি তৈরি করার পরিকল্পনা নিয়ে এলাকা পরিদর্শনে শান্তিপুরের বিধায়ক ব্রজোকিশোর গোস্বামী, উপস্থিত ছিলেন বলাগর এর বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী সহ প্রশাসনের কর্তারা।

উল্লেখ্য, নির্বাচনের আগে শান্তিপুরের বিধায়ক ব্রজকিশোর গোস্বামী প্রতিশ্রুতি দিয়েছিলেন নির্বাচনে জয় লাভ করলে শান্তিপুর থানার বেলঘড়িয়া ১ নম্বর অঞ্চলের ভাগীরথী ঘাটে মহিলাদের স্নানের পর পোশাক পরিবর্তনের জন্য একটি ঘর তৈরি করবেন। এর পাশাপাশি ভাগীরথীর তীরে যাতে মহিলারা সুরক্ষিতভাবে স্নান করতে পারে তার জন্য পাকাপোক্ত ঘাট তৈরি করবেন। মূলত সেই কাজ যাতে তাড়াতাড়ি শুরু করা যায় সেই লক্ষ্য নিয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান শান্তিপুরের বিধায়ক কিশোর গোস্বামী।

এর পাশাপাশি বিধায়ক বলেন, বলা গড় বিধানসভা চর কৃষ্ণবাটি অঞ্চলে একটি নতুন করে ইকো পার্ক তৈরি হয়েছে। সেখানে শান্তিপুরের প্রচুর মানুষ ঘুরতে যান। মূলত তাদের কথা মাথায় রেখে যাতে বলা ঘর থেকে শান্তিপুর বেলঘড়িয়া ভাগীরথীর উপর নৌকা চলাচল একটি নতুন জেটি তৈরি করা যায় সে বিষয়েও আলোচনা করা।

উপস্থিত ছিলেন বলাগর এর বিধায়ক সহ শান্তিপুরের পঞ্চায়েত সমিতির সভাপতি রিনা পরামানিক এবং প্রশাসনের কর্তারা। যত দ্রুত সম্ভব ২ বিধানসভার প্রশাসনের পক্ষ থেকে উদ্যোগ নিয়ে এই কাজ সম্পূর্ণ করার আশ্বাস দিয়েছেন শান্তিপুরের বিধায়ক।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর