মালদহের হরিশ্চন্দ্রপুর এ বিজেপি ছেড়ে ১০০ জন যোগদান তৃণমূলে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201009-WA0028

এনবিটিভি ডেস্ক, মালদা, ৯ই অক্টোবর: বিজেপি ছেড়ে ১০০ জন যোগদান তৃণমূলে। আজ মালদা জেলার হরিশচন্দ্রপুর ১নং ব্লক তৃণমূল কংগ্রেসের দলীয় কার্য্যালয়ে হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মানিক দাস এর হাত ধরে প্রায় ১০০ জন বিজেপি কর্মী বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন। এমনটাই দাবি তৃণমূলের। পিপলা উত্তরপাড়া বুথ থেকে এই ১০০ জন যোগ দিয়েছে বলে জানা গেছে। আজকের এই যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য সন্তোষ চৌধুরী, স্থানীয় পঞ্চায়েত সদস্য বাবন মল্লিক, তৃণমূল নেতা আফজল হোসেন সহ অন্যান্য ব্লক নেতৃত্ব। মমতা ব্যানার্জীর উন্নয়নে শামিল হতে এরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছে বলে দাবি তৃণমূলের।

অনিতা দাস নামে যোগদানকারী এক মহিলা জানান,”আগে আমরা বিজেপি করতাম। কিন্তু বিজেপি থেকে কোন সুযোগ সুবিধা পায়নি। কন্যাশ্রী, যুবশ্রী, খাদ্যসাথী থেকে শুরু করে রাজ্য সরকারের সব প্রকল্পের সুবিধা পাচ্ছি আমরা। তাই দিদির হাত শক্ত করতে আমরা প্রায় ১০০ জন আজ তৃণমূলে যোগ দিলাম। এই দলে যোগ দিয়ে খুব ভালো লাগছে। ”

হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মানিক দাস বলেন,”অভিষেক ব্যানার্জীর নির্দেশে সারা রাজ্য জুড়ে যোগদান কর্মসূচি চলছে। আমাদের হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের দলীয় কার্য্যালয়েও তাই এই যোগদান কর্মসূচি হলো। পিপলা উত্তর বুথের প্রায় ১০০ পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলো।” তিনি আরো বলেন,”গত লোকসভা ভোটে ওই বুথ থেকে আমরা মাত্র ২২টি ভোট পেয়ে ছিলাম। কিন্তু আজ সেখান থেকে ১০০ পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলো। আমাদের নেত্রী মমতা ব্যানার্জীর উন্নয়নের সাড়া দিয়ে উনারা যোগ দিলেন। আসন্ন বিধানসভায় ভালো ফলের ব্যাপারে আমি খুবই আশাবাদী। ”

প্রসঙ্গত ,এই মুহূর্তে হরিশ্চন্দ্রপুর এবং চাঁচল বিধানসভা কংগ্রেসের দখলে। কিন্তু এবার এই দুটি বিধানসভায় ভালো ফল করতে মরিয়া শাসকদল। এবারের ভোটে আবার অন্যতম বড় চ্যালেঞ্জ বিজেপি।তাই ভোটের আগে ক্রমাগত যোগদান কর্মসূচির মাধ্যমে শাসক দল নিজেদের সংগঠন মজবুত করার ওপর জোর দিয়েছে। এমনটাই মত রাজনৈতিক পর্যবেক্ষকদের।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর