বহু নারী কেলেঙ্কারিতে যুক্ত, বন্ধুর মামীর সঙ্গে ছিল অবৈধ সম্পর্ক, বিজেপি প্রার্থীর প্রার্থীপদ বাতিলের দাবি স্ত্রীর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210323_092039

নিউজ ডেস্ক : বিজেপি নেতাদের নারী কেলেঙ্কারি ধর্ষণ ইত্যাদির মতো ঘৃণ্য অপরাধে যুক্ত থাকার ঘটনা ইদানিং নতুন কিছু নয়। এবার আরও এক ঘটনা দেখা গেল মালদহে। মালদার কালিয়াগঞ্জ এর বিজেপি প্রার্থী সৌমেন রায়ের স্ত্রী শর্বরী সিংহ রায় তার বিরুদ্ধে বহু নারী কেলেঙ্কারিতে যুক্ত থাকার অভিযোগ তুলে তার প্রার্থীপদ বাতিলের দাবি করেছেন। তার অভিযোগ, তার স্বামী সোমেনের সঙ্গে বহু নারীর অবৈধ সম্পর্ক রয়েছে। এমনকি বন্ধুর মামীর সঙ্গেও এমন সম্পর্ক ছিল। পরে সেই সম্পর্ক ধরা পড়ে যাওয়ায় তাকে বিয়েও করেন এই প্রার্থী।

দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন প্রাথমিক শিক্ষিকা শর্বরী সিংহরায়। সেই ভিডিওতে জানান যে ফালাকাটা থেকে তাঁর স্বামীকে প্রার্থী করা হতে পারে। তাই আবেদন করেন কোনওভাবেই সোমেনকে যেন প্রার্থী করা না হয়। কারণ হিসেবে বিস্ফোরক অভিযোগ করেন তিনি। জানান, ২০০৮ সালে সোমেনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শর্বরী। বিয়ের পর থেকেই অত্যাচার শুরু হয় তাঁর উপর। ২০১১ সালে কন্যাসন্তান হয় ওই দম্পতির। অভিযোগ, এরপর স্বামীর সঙ্গে একাধিক মহিলার সম্পর্কের কথা জানতে পারেন শর্বরীদেবী। প্রতিবাদ করলেই জুটত মার। বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দিতেন সোমেন। শর্বরী দেবীর কথায়, “চাকরি সূত্রে আমি বাইরে থাকায় কয়েকবছরে সহকর্মী থেকে শুরু করে বহু মহিলার সঙ্গে সম্পর্ক তৈরি করে। প্রতিবাদ করলে বলত, আমি রাজনৈতিক পরিবারের, আমি জানি কীভাবে খুন করে শাস্তি এড়াতে হয়।”

শুধু নারী কেলেঙ্কারি নয় ভুয়া চাকরির প্রলোভন দিয়ে বহু মানুষকে ঠকিয়েছেন বলেও অভিযোগ তার স্ত্রীর। তিনি বলেন, চাকরি দেওয়ার কথা বলে অনেকের কাছ থেকে টাকা আদায় করতেন সৌমেন। পরবর্তীতে প্রতারিতরা তার ওপর চাপ সৃষ্টি করলে তিনি তুফানগঞ্জ ছেড়ে ফালাকাটায় চলে যান। স্ত্রী বহুবার বিজেপি নেতা কর্মীদের কাছে তার বিরুদ্ধে অভিযোগ জানিয়েও কোনো ফল পাননি। তিনি বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার আগে বিজেপি নেতৃত্বকে তার স্বামীকে যাতে প্রার্থী না করা হয় সেই মর্মে অনুরোধ জানান। কিন্তু বিজেপি নেতৃত্ব সেই অনুরোধ অস্বীকার করে সোমেনকে কালিয়াগঞ্জ এর বিজেপি প্রার্থী পদে মনোনীত করে। বিজেপি সংসদ দেবশ্রী চৌধুরী মহিলাটির ভিডিওটি ৬ বছরের পুরানো বলে ধামাচাপা দেয়ার চেষ্টা করেন কিন্তু ওয়াকিবহাল সবাই জানিয়েছেন ভিডিওটি নতুন এবং তার আনা অভিযোগ সত্য।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর