পছন্দ নয় প্রার্থী, বিজেপির পার্টি অফিসে তালা ঝুলিয়ে দিল বিজেপি কর্মীরাই

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

518507d608bb

নিউজ ডেস্ক : গেরুয়া শিবিরের প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর থেকে প্রার্থী পছন্দ না হওয়ায় জেলায় জেলায় গেরুয়া শিবিরের নেতাকর্মীদের বিক্ষোভ ভাঙচুর এবং অবরোধের সাক্ষী থেকেছে রাজ্যবাসী। এবার তেমনই ঘটনা দেখা গেল বীরভূমের মুরারই কেন্দ্রে। সেখানে স্থানীয় বিজেপির কর্মী-সমর্থকেরা বিজেপি মনোনীত প্রার্থী পছন্দ না হওয়ায় পার্টি অফিসে ভাঙচুর চালিয়ে তাতে তালা ঝুলিয়ে দিয়েছে।

 

প্রার্থী নিয়ে ক্ষোভ ছিল গেরুয়া শিবিরের অন্দরেই। সেই ক্ষোভেরই বহিঃপ্রকাশ ঘটল বীরভূমের মুরারই বিধানসভা এলাকায়। সোমবার পার্টি অফিসে তালা ঝুলিয়ে, রাস্তায় টায়ার জ্বালিয়ে ক্ষোভ দেখান বিজেপির স্থানীয় নেতা, কর্মী ও সমর্থকরা।
বীরভূম জেলার মুরারই বিধানসভা আসনে বিজেপি দেবাশিস রায়কে মনোনীত করেছে। আর নাম ঘোষণা হওয়ার পর থেকেই প্রার্থী নিয়ে স্থানীয় নেতৃত্ব অসন্তোষের কথা জেলা ও রাজ্য নেতৃত্বকে জানায়। কিন্তু এখনও অবধি কোনও সদুত্তর না আসায় সোমবার রাস্তায় নেমে প্রতিবাদ জানান বিজেপির স্থানীয় নেতা, কর্মী ও সমর্থকেরা।

 

এদিন তাঁরা মুরারই শহরে বিজেপির পার্টি অফিসে তালা ঝুলিয়ে দেন। তাঁদের দাবি, প্রার্থী বদল না হলে তাঁরা পার্টি অফিস খুলতে দেবেন না। স্থানীয় নেতৃত্বের দাবি, দলেরই কেউ তাঁকে চেনে না। এই প্রার্থী নিয়ে ভোটে লড়াই সম্ভব নয়। স্থানীয় নেতৃত্বের তরফে জানানো হয়েছে, প্রার্থী বদল না হলে আরও বড় আন্দোলনে যাবেন তাঁরা।

শুধু বীরভূম নয়, রাজ্যের নানা জায়গায় প্রার্থী পছন্দ না থাকায় পদ্ম শিবির ক্ষোভ প্রকাশ শুরু করেছে। এমনকি বিক্ষুব্ধ বিজেপির নেতা কর্মীরা বহু জায়গায় তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচার করছে। ধুপগুড়ি আসনে বিজেপি এবং তৃণমূল এর বিক্ষুব্ধরা একত্রিত হয়ে নির্দল প্রার্থী দাঁড় করিয়েছে। রাজ্যের অন্তত দেড়শটি আসনে বিক্ষুব্ধ বিজেপির নেতা কর্মীরা একত্রিত হয়ে নির্দল প্রার্থী দাঁড় করানোর প্রস্তুতি নিচ্ছে বলেও সাম্প্রতিক সময়ে পাওয়া খবরে জানা গেছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর