ভয়াবহ পথ দুর্ঘটনা ৩৪ নম্বর জাতীয় সড়কে, জোরে বাইক চালানোর অভিযোগ বাইক আরোহীর বিরুদ্ধে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220314_145828

সুরজিৎ দাস, নদিয়াঃ আবারো ভয়াবহ পথদুর্ঘটনা ঘটলো 34 নম্বর জাতীয় সড়কে। প্রশাসনের রাখা রেলিংয়ের সজোরে ধাক্কা মারে এক বাইক আরোহীর। আশঙ্কাজনক অবস্থায় ওই বাইক আরোহী হাসপাতালে ভর্তি। গতিবেগ বেশি থাকার অভিযোগ তুলে অন্য বাইক আরোহী দের মারধর এলাকাবাসীর। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানা গোবিন্দপুর 34 নম্বর জাতীয় সড়কে।

জানা গিয়েছে, গতকাল রাতে কৃষ্ণনগর থেকে দুটি বাইকে করে তিন যুবক গোবিন্দপুরে এসেছিল। গোবিন্দপুর এর নতুন 34 নম্বর জাতীয় সড়কে এর আগেও একাধিক দুর্ঘটনা ঘটার কারণে প্রশাসনের তরফ থেকে রেলিং দিয়ে রাখা হয়েছে। যাতে গাড়ির গতি বেগ নিয়ন্ত্রণে আনা যায়। অভিযোগ ওই দুই বাইক আরোহী প্রচুর গতিতে বাইক চালাচ্ছিল। ঠিক তখনই প্রশাসনের রাখা রেলিং এ গিয়ে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলে ছিটকে পড়ে যায় বাইক চালক। এর পরই তড়িঘড়ি রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাকি আরও একটি বাইকে যারা ছিলেন তাদের এলাকাবাসী ধরে মারধর শুরু করে। এলাকাবাসীর অভিযোগ যেভাবে এরা বাইক চালাচ্ছে তাতে অন্যান্য পথচারীর ক্ষতি হওয়ার আশঙ্কা ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই বাইক আরোহী এবং পথদুর্ঘটনা গ্রস্থ বাইকটিকে উদ্ধার করে নিয়ে আসে শান্তিপুর থানার পুলিশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর