গাজিয়াবাদে বিয়ের মণ্ডপে স্বামী-স্ত্রীর ‘গুলি’ উৎসব

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

maxresdefault

 

ভারতের কয়েকটি জায়গায় বিয়েতে বন্দুক থেকে গুলি চালানোর বিষয়টি নতুন নয়। অনেক জায়গায় এটি প্রথা হলেও অনেকে আবার নিজের ব্যক্তিত্ব দেখানোর জন্য বিয়ের মণ্ডপে গুলি চালান। সম্প্রতি বিয়ের মণ্ডপে বন্দুক থেকে গুলি চালানোর একটি ভিডিও ভাইরাল হওয়ার পর এ বিষয়ে মামলার প্রস্তুতি নিয়েছে পুলিশ। ভারতের উত্তর প্রদেশের গাজিয়াবাদে ঘটেছে এমন ঘটনা।

 

ভাইরাল হওয়া ১০ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা গেছে, বিয়ের মণ্ডপ থেকেই বন্দুক দিয়ে বরের সঙ্গে হাত মিলিয়ে নতুন বউ আকাশের দিকে ফায়ারিং করছেন। এই ভিডিও ভাইরাল হওয়ার পর পুলিশ এই বিষয়ে তদন্ত শুরু করেছে।

 

ভারতের সংবাদমাধ্যম নিউজ১৮’র এক প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের মণ্ডপে সবসময় ছেলেদের বন্দুক চালাতে দেখা যায়। কিন্তু ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, বরের সঙ্গে হাত মিলিয়ে নববধূ নিজের বিয়েতেই বন্দুক থেকে গুলি ছুঁড়ছেন। সদ্যবিবাহিত দম্পতির এই বন্দুক থেকে গুলি করার ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।

 

ব্যাপারে উত্তর প্রদেশের ঘণ্টাঘর কেতবালি ক্ষেত্রের সিও স্বতন্ত্র সিং জানিয়েছেন, বিয়ে বাড়িতে ফায়ারিংয়ের ঘটনা সম্পর্কে জানা গেছে। বলা হচ্ছে, এই ভিডিওটি শুক্রবারের (১০ ডিসেম্বরের)। ১০ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, নতুন দম্পতি বিয়ের স্টেজেই বন্দুক ধরে আকাশের দিকে ফায়ারিং করছেন। এই ঘটনাটির তদন্ত শুরু করা হয়েছে। সব কিছু খুঁটিয়ে দেখে পুলিশ এই বিষয়ে মামলা করবে।

সূত্র : ডেইলি ইনকিলাব

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর