মুক্তি চেয়ে দিল্লি হাইকোর্টে আবেদন করলেন কেজরিওয়াল

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

কেজরিওয়াল

কেজরিওয়ালকে  গ্রেপ্তার এবং কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) হেফাজতে নেওয়ার নির্দেশকে অবৈধ উল্লেখ করে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

এর আগে গত বৃহস্পতিবার কেজরিওয়ালকে গ্রেপ্তার করে ইডি। পরদিন শুক্রবার রাউস অ্যাভিনিউতে বিশেষ আদালত তাঁকে ২৮ মার্চ পর্যন্ত ইডির হেফাজতে রাখার নির্দেশ দেন।

এর আগে দিল্লির এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে দুর্ব্যবহার করার অভিযোগ করেন তিনি। তবে কেজরিওয়ালের সঙ্গে কি ধরনের দুর্ব্যবহার করা হয়েছে তা জানা যায়নি।

আম আদমি পার্টির (এএপি) প্রধান অরবিন্দ কেজরিওয়াল আদালতে করা এক আবেদনে তার নিরাপত্তার দায়িত্ব থেকে ওই কর্মকর্তার অপসারণ চেয়েছেন।

গতকাল ইডির হেফাজত থেকে  সমর্থকদের বার্তা দিলেন কেজরিওয়াল। শনিবার তাঁর স্ত্রী সুনীতি শকেজরীওয়ালের লিখিত বার্তা পড়ে ভিডিয়ো পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

অরবিন্দ কেজরিওয়াল লিখেছেন, “আমার প্রিয় দেশবাসী আমি গতকাল গ্রেফতার হয়েছি। জেলের ভেতরে হোক বা বাইরে, প্রতি মুহূর্তে দেশের সেবা করে যাব। আমার জীবনের প্রতিটি মুহূর্ত দেশের জন্য নিবেদিত।

তিনি আরো বলেন, “ কেজরিওয়াল জেলে গিয়েছেন, এখন মাসিক ১০০০ টাকা ভাতা পাবেন কি না। আমি সকল মা ও বোনদের কাছে তাদের ভাইদের প্রতি আস্থা রাখার আবেদন জানাই। আপনার ভাই এবং ছেলেদের দীর্ঘ সময়ের জন্য ভিতরে রাখতে পারে এমন কোনও জেল নেই। আমি শিগগিরই বেরিয়ে আসব এবং আমার প্রতিশ্রুতি রক্ষা করব।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর