কেন্দ্রীয় নিরাপত্তা নিতে নারাজ অনেক বিজেপি MLA , কারণ নিয়ে জল্পনা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210521_105041

নিউজ ডেস্ক : কেন্দ্রীয় সরকারের তরফ থেকে বর্তমানে রাজ্য বিধানসভার ৭৫ জন বিজেপি বিধায়ককে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়ার কথা বলা হয়েছিল। এই জন্য স্বরাস্ট্র মন্ত্রকের কাছে আবেদন করতে বলা হয়েছিল সবাইকে। কিন্তু গেরুয়া শিবিরের অনেক বিধায়ক এই কেন্দ্রীয় নিরাপত্তা নিতে অস্বীকৃতি জানিয়েছেন বলে জানা গিয়েছে। কারণ নিয়ে তৈরি হচ্ছে জল্পনা।

 

এই বিষয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) অবশ্য জানান, যাদের নিরাপত্তা দরকার তারা আবেদন করেছিল। কিন্তু অনেকে আছেন তারা আবেদন করেননি। সেই সংখ্যাটা প্রায় ১৫ জন। সেই তালিকায় চন্দনা বাউড়ি আছেন। আবার শিলিগুড়ির জয়ী বিধায়করা আছেন। দিলীপ ঘোষের কথায়, অনেকে সিকিউরিটি নিলে তাদের রাখার জায়গা নেই বাড়িতে। আবার দিলীপ ঘোষ দাবি করেছেন, অনেকে শান্ত রাজনৈতিক পরিবেশ থেকে এসেছেন সেখানে প্রয়োজন নেই তাদের নিরাপত্তা। কিন্তু রাজ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি খারাপ বলে এখানে বার বার রাষ্ট্রপতি শাসনের দাবি করা গেরুয়া শিবিরের কাছে কিভাবে রাজ্যে শান্ত রাজনৈতিক পরিবেশ যুক্ত জায়গা থাকার কথা শোনা গেল এটা নিয়েও কটাক্ষ করছেন অনেকে। কিন্তু এই সব যুক্তি আদতে গ্রহণযোগ্য না বলে মনে করছেন অনেকে।

 

তাহলে কি গেরুয়া শিবিরের বিধায়করা শাসক দলকে খুশি রাখতে চান এই ভাবে? ফলে ভবিষ্যতে কি দলবদলের পথ খোলা রাখতে চান তারা? প্রশ্ন উঠছে অনেক। উত্তর পেতে এখন অপেক্ষা করতে হবে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর