জাতীয় প্রতীক চিহ্নিত মাস্ক বিক্রি বন্ধ করতে পথে নামবে বিজেপি যুব মোর্চা!!

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200813-WA0062

এনবিটিভি, নিজস্ব সংবাদদাতা, মালদা,১৩ আগস্ট : করোনা আবহে মাস্কে জাতীয় পতাকার প্রতীক ব্যবহার! উঠছে জাতীয় পতাকা অবমাননার প্রশ্ন।
স্বাধীনতা দিবসের প্রাক্কালে অন্যান্য মাস্কের সাথে পাল্লা দিয়ে বিক্রি হচ্ছে জাতীয় পতাকার প্রতীক লাগানো মুখের মাস্ক। মালদা শহরের নেতাজি মোড় থেকে শুরু করে বিভিন্ন মার্কেটে পাওয়া যাচ্ছে এই মাস্ক। অভিযোগ উঠেছে এই মাস্ক ব্যবহার করার পর অনেকেই মাটিতে ফেলে দিবেন। ফলে জাতীয় পতাকা অবমাননার আশঙ্কা থেকে যাচ্ছে। যদিও এই বিষয়ে বিক্রেতারা জানান যারাই জাতীয় পতাকার প্রতীক লাগানো এই মুখের মাস্ক কিনছেন তাদের বলা হচ্ছে মাস্ক ব্যবহার করার পর বাড়ীতেই রেখে দিতে, বাইরে বা মাটিতে যাতে না ফেলেন তারা।


অন্যদিকে জাতীয় পতাকার প্রতীক লাগানো মাস্ক বিক্রির তীব্র বিরোধিতা করেছে বিজেপি। বিজেপি যুব মোর্চার পক্ষ থেকে বিশ্বজিৎ রায় জানান, করোনা আবহে জাতীয় পতাকার প্রতীক লাগানো এই মাস্ক ব্যবহারের ফলে মুখের লালা থেকে শুরু অনেক কিছুই লাগবে। তাছাড়া অনেকেই এই মাস্ক ব্যবহারের পরে যেখানে-সেখানে ফেলে দিবেন। তাই যারা এই মাস্ক কিনেছেন তাদের ব্যবহার না করার জন্য আবেদন জানান তিনি। তার পাশাপাশি শহরের দোকানগুলিতে বিক্রি হওয়া এই মাস্ক যাতে বিক্রি না হয় তার বিরুদ্ধে দরকার পড়লে পথে নামবে বিজেপি যুব মোর্চা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর