মমতাময়ী সরকারের কোলে হত্যা যজ্ঞ চলছে, রামপুরহাট হত্যার তদন্তের দাবী নওশাদ সিদ্দিকীর  

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

বিধায়ক নওশাদ সিদ্দিকী।   
বিধায়ক নওশাদ সিদ্দিকী।  

কলকাতা, নিজস্ব সংবাদদাতাঃ বীরভূমের রামপুরহাটে যে একাধিক মানুষের হত্যা ঘটেছে তা আমাদের হতচকিত করে দিয়েছে। পশ্চিমবঙ্গে আইন-শৃঙ্খলার পরিস্থিতি কোন পর্যায়ে পৌঁছেছে এই নারকীয় হত্যাকাণ্ড আরো একবার আমাদের চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিল।

 গতকাল তৃণমূল কংগ্রেসের এক উপপ্রধান খুন হয়ে গেলেন। অভিযোগ তাঁর নিজের দলের অন্য একটি গোষ্ঠীর হাতে তিনি খুন হয়েছেন। এর বদলা হিসেবে রামপুরহাটের পাশেই বগটুই গ্রামে মাটির বাড়িতে আগুন লাগিয়ে একাধিক মানুষকে খুন করা হল। যেটুকু খবর পাওয়া যাচ্ছে, বারোজন মারা গেছেন এই অগ্নিকাণ্ডে।

দেখা যাচ্ছে শাসকদলের ভেতরেই গোষ্ঠীদ্বন্দ্বের দরুন মানুষের প্রাণহানি হচ্ছে। এই জেলায় বেআইনী বালিখাদান, বেআইনী অস্ত্রাগার শাসক তৃণমূল কংগ্রেসের মদতে গড়ে উঠেছে। পঞ্চায়েতে সরকারী টাকা লুট করছে শাসকদলের স্থানীয় নেতারা। এখন ঐ হারামের টাকা ভাগ-বাটোয়ারা করতে গিয়ে নিজেদের মধ্যেই খুনোখুনি করছে।

 রাজ্যসরকার যথারীতি সিট গঠন করে দিয়েছে সেই জ্ঞানবন্ত সিং-এর নেতৃত্বে। সিট গঠন যে ঘটনা ধামাচাপা দেওয়ার আর এক নাম, সেটা বুঝতে আমাদের কারুর অসুবিধা নেই। সম্প্রতি আনিস খান হত্যাকান্ডই তার প্রমাণ। তৃণমূল কংগ্রেস বিষয়টি গ্রাম্য বিবাদ বলে কাটিয়ে দিতে চাইছে। কিন্তু এই খুনোখুনি, এই অরাজকতা চলতে পারে না। অবিলম্বে সমস্ত দুষ্কৃতিকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

 আইনের শাসন প্রতিষ্ঠায় সরকারকে উদ্যোগ নিতে হবে। আমরা গভীর উদ্বেগের সঙ্গে এটাও লক্ষ্য করছি যে, এই ঘটনায় সাম্প্রদায়িক রঙ দেবার চেষ্টা চলছে। বিধায়ক নওশাদ সিদ্দিকি জানান যে, আমরা প্রশাসনকে বলছি, এই বিষয়ে কড়া ব্যবস্থা নিন। ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের পক্ষ থেকে আমরা রামপুরহাটবাসী তথা গোটা রাজ্যের মানুষকে অনুরোধ করছি, প্ররোচনায় পা দেবেন না। শান্ত ও সজাগ থাকুন, সৌহার্দ্য বজায় রাখুন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর