এবার মায়াপুর মন্দির প্রাঙ্গণে প্রবেশের একাধিক বিধি নিষেধ, নির্দেশ প্রশাসনের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

নদীয়ার মায়াপুর ইসকান মন্দির প্রাঙ্গণ।
নদীয়ার মায়াপুর ইসকান মন্দির প্রাঙ্গণ।

এনবিটিভি ডেস্কঃ  করোনার তৃতীয় ঢেউ বা ওমিক্রণে আক্রান্তের সংখ্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। এর কারণে সরকারি নির্দেশ অনুযায়ী স্বাস্থ্যবিধি কে মান্যতা দিয়ে ও সার্বিক সুরক্ষার নিরিখে মন্দির প্রাঙ্গণে দর্শনার্থীদের প্রবেশ করার ক্ষেত্রে কড়া বিধি নিষেধ আরোপ করাহলো নদিয়ার মায়াপুর ইসকন মন্দির কর্তৃপক্ষের তরফে।

মন্দির প্রাঙ্গণে প্রবেশ করতে গেলে এবার থেকে দর্শনার্থীদের মাস্ক, স্যানিটাইজার ব্যবহার করা বাধ্যতামূলক করা হলো। এর পাশাপাশি সারিবদ্ধ ভাবে পারস্পরিক শারীরিক দূরত্ব বজায় রাখার মধ্য দিয়ে ইসকনের মূল মন্দির চন্দ্রোদয় মন্দির প্রাঙ্গণে দর্শনার্থীরা প্রবেশ করতে পারবেন মাত্র পঞ্চাশ জন দর্শনার্থী। মন্দিরে ভগবান দর্শন করতে গিয়ে কোনভাবেই জনসমাগম করা যাবেনা মন্দির কক্ষে।

বহিরাগত দর্শনার্থী সহ ইসকন মন্দিরের আবাসিক ভক্তবৃন্দ পূজারীদের সুরক্ষার কথা মাথায় রেখে সতর্কতামূলক নির্দেশ জারি করা হয়েছে।

 ইসকন কর্তৃপক্ষের পক্ষ থেকে বলে জানান, “ইসকনের জনসংযোগ আধিকারিক রসিক গৌরাঙ্গ দাস মহারাজ। এছাড়াও যতদিন না পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে ততদিন এই নিয়ম কানুন মেনে দর্শনার্থীদের মন্দির প্রাঙ্গণে প্রবেশ করতে হবে বলেও জানান তিনি।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর