তৃণমূল সদস্যদের মারধর, দায়ী বিজেপি ও সিপিএম দুষ্কৃতী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200815-WA0129

এনবিটিভি,নিজস্ব সংবাদদাতা: গত বৃহস্পতিবার রাতে আনুমানিক ৮টা নাগাদ অগ্নিগর্ভ হয়ে ওঠে বসিরহাটের হাসনাবাদ ব্লকের অন্তর্গত ভেবিয়া বাজার এলাকা। ভেবিয়া পঞ্চায়েতের ২ সদস্যকে প্রচণ্ড মারধর এবং চারজন পঞ্চায়েত সদস্যের বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ওঠে সিপিএম ও বিজেপি আশ্রিত কিছু দুষ্কৃতির বিরুদ্ধে । সেই দুষ্কৃতীরা সৌরেন পাল ওরফে বুড্ডু এর দোকানে আশ্রয় নিলে তৃণমূল সমর্থকরা সেই দোকান ভেঙে দেয় বলে সূত্রে খবর।

প্রসঙ্গত এই সৌরেন পাল গত ৪ বছর ধরে একেবারে নিশ্চুপ থেকে লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে ভোট করেছিলেন এবং বিজেপির জয় লাভের পরে ফুলের মালা সহ উৎসব পালন করেন । বর্তমান উনি বিজেপি এবং সিপিআইএমের দুষ্কৃতী নিয়ে ফের নতুন করে তৃণমূল সেজে ভেবিয়াতে অশান্তি করার চেষ্টা করছে বলে দাবি করলেন পঞ্চায়েত প্রধান অলিউল মন্ডল সহ ১৭জন পঞ্চায়েত সদস্য। দুইজন পঞ্চায়েত সদস্য আবু সাঈদ এবং রামপ্রসাদ বরকন দাস কে মারধর এবং ঘরবাড়ি ভাঙচুর করলে থানায় অভিযোগ জানালেও কাউকে এখনো পর্যন্ত গ্রেপ্তার হয়নি বলে দাবি করলেন তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যরা।

এই বিষয়টি নিয়ে বসিরহাট উত্তর এর চেয়ারম্যান এটিএম আব্দুল্লাহ এবং হাসনাবাদ ব্লক সভাপতি সেকেন্দার গাজীকে জানালে তারা বিষয়টিকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে এবং নিশ্চুপ থাকে । ফলে নিরাপত্তার অভাবে ভুগছে ভেবিয়া অঞ্চলের প্রধান সহ ১৭জন সদস্য।

তারা বলেন, প্রয়োজনে আমরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলব। যদি ন্যায্য অধিকার এবং দুষ্কৃতীদের উপযুক্ত শাস্তি না দেয়া হয় তবে তৃণমূল কংগ্রেসের ১৭জন পঞ্চায়েত সদস্য – সদস্যা ইস্তফা দিতে বাধ্য হবে বলে জানিয়েছেন তাঁরা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর