নির্দল প্রার্থী হওয়ায় সংখ্যালঘু সেলের সভাপতি পদ থেকে অপসারণ তৃণমূলের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

সাংবাদিকের মুখোমুখি তৃণমূলের।
সাংবাদিকের মুখোমুখি তৃণমূলের।

নদীয়া, এনবিটিভিঃ  নির্দল প্রার্থী হওয়ায় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ তুলে নদীয়ার কৃষ্ণনগর শহর তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের সভাপতি পদ থেকে অপসারিত করা হলো অনুপম বিশ্বাস কে। শনিবার তাকে পথ থেকে অপসারিত করার কথা সাংবাদিক সম্মেলন করে জানিয়ে দেন সংখ্যালঘু সেলের জেলা সভাপতি জুলফিকার আলী খান।

রাজ্যের একাধিক পৌরসভায় প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই তৃনমূল কংগ্রেসের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এসেছে। কোথাও টায়ার জ্বালিয়ে আবার কোথাও রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছে কর্মী-সমর্থকরা। কারণ একটাই তাদের প্রার্থী পছন্দ হয়নি। এবার সেই অভিযোগ তোলেন কৃষ্ণনগর শহর সংখ্যালঘু সেলের সভাপতি অনুপম বিশ্বাস।

 পৌরসভা নির্বাচনে দলের টিকিট না পাওয়ায় তিনি বলেন পুরোপুরি দুর্নীতিতে ভরা কৃষ্ণনগরের পৌরসভার নির্বাচনের প্রার্থী তালিকা। তিনি দলের বিরুদ্ধে সরব হয়ে নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন।

এরপর তাকে দল থেকে মনোনয়নপত্র তুলে নেওয়ার কথা বলা হয়। কিন্তু মনোনয়নপত্র তুলে নেওয়ার তারিখ অতিক্রান্ত হওয়ার পরেই তাকে অপসারিত করার সিদ্ধান্ত নেয় দল। এদিন সাংবাদিক সম্মেলন করে দলের পদ থেকে তাকে অপসারিত করা হয়। যদিও এ বিষয়ে এখনও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি অনুপম বিশ্বাসের।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর