বহিরাগত গুন্ডাদের নিয়ে বাংলা দখল করতে দেব না : মমতা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

VBK-MAMATA-PTI-1

বহিরাগত গুন্ডাদের কে নিয়ে বিজেপি কে অনেক আগেই কটাক্ষ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার সেটাকে চূড়ান্ত রূপ দিতে গিয়ে কঠোর অবস্থানের কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা। বুধবার বনগাঁয় সংঘটিত হওয়া একটি সভায় তিনি বলেন “বহিরাগত গুন্ডাদের নিয়ে বাংলা দখল করতে দেব না বিজেপিকে”।

এটিকে সুনিশ্চিত করতে গিয়ে পুলিশের কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তিনি বলেন, আশেপাশে বহিরাগতদের দেখলে থানায় খবর দিন। এছাড়াও তিনি আরো বলেন পুলিশ অভিযোগ নিতে না চাইলে আমাদের ‘দলীয় কার্যালয়ে জানান, তাহলে আমি জেনে যাব। আমি সারা জীবন মানুষের সঙ্গে আছি এবং থাকবো ,বিজেপির মত মানুষকে ভাঁওতা দিই না’।

তৃণমূল নেত্রীর অভিযোগ ,”ভিন রাজ্য থেকে গুন্ডাদের নিয়ে এসে ভোট দখল করতে চাইছেন বিজেপি ।বাড়িতে বাড়িতে যাচ্ছেন ,ভয় দেখাচ্ছেন এবং জিজ্ঞাসা করছেন কার কি দরকার ।এসব ভাঁওতায় কান দেবেন না আমি আপনাদের সাথে ছিলাম ,আছি ,থাকব”। “আবারো তৃণমূল আসবে ক্ষমতায়”।

এদিকে রাজ্যে নির্বাচনী প্রচার এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি আড্ডা। তিনি মমতা সরকারের বিরুদ্ধে অভিযোগ করেছেন যে মমতা সরকার অপরাধের সংখ্যা প্রকাশ করা ছেড়ে দিয়েছে কারণ এখানে অপরাধের সংখ্যা পূর্বের তুলনায় অনেক বেড়ে গেছে। নির্বাচনের আগে পারস্পরিক আক্রমণ প্রতি আক্রমনে রীতিমতো সরগরম হয়ে উঠেছে রাজ্যের রাজনৈতিক অঙ্গন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর