খুলনার পাইকগাছায় বৃদ্ধ পিতা মাতা রাস্তায় ফেলে গেলেন সন্তানেরা পাশে দাঁড়ালেন ইউএনও

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

inbound7137797502117498591

শেখ খায়রুল ইসলাম পাইকগাছা খুলনা প্রতিনিধি :- পাইকগাছায় বৃদ্ধ পিতা মাতা রাস্তায় ফেলে গেলেন চার সন্তান।
সোমবার রাতে এমন খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী ঘটনার সত্যতা জানতে উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ আলতাফ হোসেনকে দ্রুত ঘটনাস্থলে পাঠানো। আলতাফ হোসেন ইউনিয়ন লিডার মোঃ ফয়সাল হোসেনকে সাথে নিয়ে সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান। খুঁজে বের করেন চার ছেলেকে। ঘটনাটি ঘটে পাইকগাছা উপজেলার গদাইপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে।
গদাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয়দের উপস্থিতিতে চার ছেলেকে ডেকে ঘটনার বিবরণ শোনেন ইউএনও। পরে বড় ছেলে রওশন গাজীর জিম্মায় বৃদ্ধ পিতা মেছের আলী গাজী (৯৮) ও মাতা সোনাভান বিবি (৮৬)কে রেখে বাকি তিন ছেলে মতলেব গাজী, মশিয়ার গাজী ও মোশাররফ গাজীকে আইনি পদক্ষেপ নিতে থানায় সোপর্দ করেন ইউএনও।
এদিকে বৃদ্ধ পিতা মাতার জন্য বালতি, জগ, মগ, গামছাসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের একটি সেট এবং একমাসের খাবার দিলেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী। খাদ্য, চিকিৎসা, পোশাকসহ যাবতীয় ব্যয়ভার উপজেলা প্রশাসন স্থানীয় চেয়ারম্যান এর মাধ্যমে বহন করবে বলে ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর