‘খেলা হবে’ কিন্তু কীভাবে- সেই নিয়েই ক্লাস চললো টলিপাড়ার তারকাদের সঙ্গে!

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

maxresdefault

সামনেই বিধানসভা ভোট, ইতিমধ্যেই পুরানো অনেক ক্যান্ডিডেট ছাঁটাই, আর নতুন ক্যান্ডিডেট বাছাই প্রক্রিয়া চলছে, এবং তার মধ্যেই রাজনীতিতে যোগদান করছে বিভিন্ন টলিতারকা, অভিনয় জগৎ ছেড়ে যেন রাজনীতিতেই মনোনিবেশ করতে চাইছেন তারা। যেমন  বিজেপি তেমন তৃণমূল, প্রতিটা রাজনৈতিক দলে একে একে যোগদান করছেন রুপোলী পর্দার অভিনেতা ,অভিনেত্রী সহ বিভিন্ন পরিচালকও কুশলবরা।

ইতিমধেই রাজনীতিতে যোগদান করেছেন অভিনেতা সৌরভ দাস ,কাঞ্চন মল্লিক সহ অভিনেত্রী সায়ন্তিকা, মিমি, নুসরাত, জুন মালিয়া বা সিরিয়াল জগতের নানান চেনা ও খ্যাত মুখ। আসন্ন বিধান সভা ভোটে দিদির হাত শক্ত করতে ও সাধারন মানুষের পাশে দাঁড়াতে তৃণমূলের ঝাণ্ডা ধরে তৃণমূলে যোগদান করেছেন এই তারকারা।

কিন্ত কীভাবে সাধারন মানুষের সাথে মিশবে? কী ভাবে তাদের সাথে কথা বলবে? কী ভাবে আগে কাজ হয়েছে? কি ভাবে কাজ করতে হবে সেই সব নিয়েই আজ বৈঠক বসেছিল মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে। এই ক্লাসে ছিলেন পরিচালক রাজ চক্রবর্তী সহ অভিনেতা সৌরভ দাস সহ অনেকেই। সেই ক্লাস থেকে বেরিয়ে পরিচালক বলেন “এই রকম আরও কয়েকটা ক্লাস এর দরকার আছে, জানার কোনো শেষ নেই,সেই জন্য এমন আরও কয়েকটা ক্লাস করে সব শিখতে আর জানতে চাই। এছাড়াও সুদেষ্ণা রায় বলেন, বাংলার মানুষ জানেন গত ১০ বছরে কতটা উন্নতি হয়েছে পশ্চিমবঙ্গে, কি ভাবে দিদির সরকার উন্নয়ন করেছেন। সেই দিদির উন্নয়নের ধারাকে বজায় রাখতেই আমরা একসাথে মাঠে নেবে লড়াই করতে চাই। সেই কাজে আজকের এই স্পেশাল ক্লাস আমাদের অনেক সাহায্য করবে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর