নাটোরে বাড়ির সীমানায় গাছ লাগানো নিয়ে দ্বন্দ্ব, যুবককে কুপিয়ে জখম:

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200616-WA0012

জাহিদ হাসান
স্টাফ রিপোর্টার নাটোর

এনবিটিভি নিউজ ডেস্ক:
বাড়ির সীমানায় আম গাছ লাগানো নিয়ে দ্বন্দ্বে নাটোরের সিংড়ায় রাশেদুল ইসলাম (৩৫) নামে এক যুবককে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। শুক্রবার বেলা ১১টায় পৌর শহরের চকসিংড়া মহল্লায় এ ঘটনা ঘটে। আহত রাশেদুল ইসলাম চকসিংড়া মহল্লায় জিয়ার উদ্দিন প্রামাণিকের ছেলে।

সিংড়া থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সিংড়া পৌর শহরের চকসিংড়া মহল্লায় বাড়ির সীমানায় আম গাছ লাগানো নিয়ে জনৈক আবুল কালাম আজাদের সঙ্গে প্রতিবেশী আলতাব হোসেনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আবুল কালাম আজাদের চাচাত ভাই রাশেদুল ইসলামকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে বাম হাত ও পা জখম করে প্রতিপক্ষ আলতাব হোসেন ও তার ছেলে আরিফুল ইসলাম। পরে তাকে গুরুতর অবস্থায় সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সুজন সরকার জানান, কৃষক রাশেদুল ইসলামের বাম হাত-পা ও ঘাড়ে হাসুয়ার কোপ রয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় রাজশাহী মেডিকেল (রামেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সিংড়া থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে দু’জনকে আটক করা হয়েছে। তাদেরকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর