দুষ্কৃতীদের গুলিতে এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য জামুরিয়ায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20211124_152347

উজ্জ্বল দাস, আসানসোলঃ দুষ্কৃতিদের গুলিতে এক ইসিএল কর্মীর খুনের ঘটনায় মঙ্গলবার চাঞ্চল্য ছড়াল জামুরিয়া থানার শ্রীপুর ফাঁড়ি চাঁদামোড় এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম মদন বাউরী(৫৫)। পেশায় ইসিএল কর্মী ওই ব্যক্তি রানীগঞ্জের চাপুই সাওরা এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন রাত নটা নাগাদ ওই ইসিএল কর্মী এক মাংসের দোকানে বসে থাকার সময় একদল দুষ্কৃতী মুখে কাপড় বেঁধে এসে তাঁকে সামনে থেকেই মাথা লক্ষ্য করে পরপর তিনটি গুলি করে হত্যা করে পালিয়ে যায়। ওই মাংসের দোকানে থাকা অন্য কর্মীরা বিষয়টি লক্ষ্য করে হতকচিয়ে যান।

এই ঘটনার খবর পাওয়ার পরই ঘটনাস্থলে পৌঁছোয় রানীগঞ্জ থানা ও জামুরিয়া থানার পুলিশ। পরে ঘটনাস্থলে পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা এসে পৌঁছে তল্লাশি চালাচ্ছে।

স্থানীয় এলাকার বাসিন্দাদের দাবি,  ওই ব্যক্তি অন্যান্য দিনের মতো এদিনও মাংসের দোকানে বসে গল্পগুজব করছিলেন। এই সময়ে হঠাৎ এই দুষ্কৃতীর দল অতর্কিত হামলা চালিয়ে তাঁকে খুন করে চম্পট দেয়। তবে কি কারণে খুন করা হয়েছে তাঁকে, তা এখনও জানা যায়নি।

এই ঘটনার খবর পাওয়ার পরই ঘটনাস্থলে এসে পৌঁছান প্রাক্তন জেলা সভাধিপতি বিশ্বনাথ বাউরী। এলাকায় নিরাপত্তার অভাব রয়েছে, এই দাবি করে ঘটনার সঙ্গে যুক্ত থাকা দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেফতার করে উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর