যোগীর রাজ্যে খুনের অভিযোগ উঠলো যৌন হেনস্থা অভিযুক্ত এক যুবকের বিরুদ্ধে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210302-WA0015

এনবিটিভি: এক তরুণীকে যৌন হেনস্থার জন্য অভিযোগ উঠেছিলো যোগীর রাজ্যের এক যুবকের বিরুদ্ধে। পুলিশ এর কাছে অভিযোগ করেছিলো তরুণীর বাবা আর সেই জন্য প্রাণ হারালেন ব্যক্তি।
যৌন হেনস্থার জন্য অভিযুক্তকে গ্রেপ্তার করলেও , এক মাসের মধ্যেই জামিন পেয়েছিল অভিযুক্ত। আর তার পরেই ঘটলো এই মর্মান্তিক ঘটনা। খুনের অভিযোগে অভিযুক্ত দুজন কে গ্রেপ্তার করেছে উত্তরপ্রদেশের হাথরাস থানার পুলিশ।

 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সাসনি থানার নোজালপুর গ্রামে অভিযুক্ত গৌরব শর্মা ও তার কাকিমা এবং মৃতের দুই মেয়ে মন্দিরে গিয়েছিল। সেখানে নির্যাতনের মামলা নিয়ে দুইপক্ষের মধ্যে বচসা শুরু হয়। বচসার খবর পেয়ে মন্দিরে ছুটে আসে নির্যাতিতার বাবা। বচসার সময় নির্যাতিতার বাবাকে লক্ষ্য করে গুলি চালায় অভিযুক্ত, সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই ওই ব্যক্তির মৃত্যু হয়।
পুলিশ সূত্রে আরও জানা যায়, বিকেল ৪ নাগাদ ওই ব্যক্তিকে গুলি করার খবর পাওয়াই অভিযুক্ত গৌরব শর্মা আর বন্ধুদের গ্রেপ্তার করেন পুলিশ। এই নিয়ে গত কয়েক বছরে বিজেপি শাসিত উত্তরপ্রদেশে এমন অনেক গুলো ঘটনা ঘটে গেল, কিন্তু কেন? কেন বিজেপি শাসিত শহর গুলোতেই বার বার এই ঘটনা গুলো ঘটছে, কেন যোগীর প্রশাসন চুপ থাকছে বারবার?

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর