বৈদ্যুতিক সরঞ্জাম চুরি করতে গিয়ে গণপিটুনির স্বীকার এক যুবক

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220228_201007

সুরজিৎ দাশ, নদীয়া :- নদিয়ার কৃষ্ণনগর 22 নম্বর ওয়ার্ডের কদমতলা এলাকায় আজ দুপুরে বৈদ্যুতিক সরঞ্জাম চুরির অভিযোগে এক যুবককে গণপিটুনি দেয় এলাকাবাসী। এরপর পুলিশ এসে উদ্ধার করে ওই যুবককে।

জানা গিয়েছে, আজ দুপুরবেলায় সন্দেহজনকভাবে এক যুবককে পথের পাশে মূল্যবান বেশ কিছু বৈদ্যুতিক সরঞ্জাম খুলে নিয়ে যাবার সময় হাতেনাতে ধরে ফেলে এলাকাবাসী। পালাতে গেলে গণপ্রহারের মধ্যে পড়ে সে। এরপর এলাকাবাসী কৃষ্ণনগর বৈদ্যুতিক দপ্তর এবং কোতয়ালি থানার পুলিশদের খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছায়। বৈদ্যুতিক দপ্তরের প্রতিনিধিরা জানায়, তাদের দপ্তরের সাথে ওই যুবক কোন ভাবে যুক্ত নয় । অন্যদিকে এলাকাবাসীরাও তার ঠিকানা সম্পর্কে জানতে পারেননি। তবে মাঝেমধ্যেই কিছুক্ষণ কারেন্ট অফ রেখে কাজ করতো ওই অজ্ঞাত পরিচয়ের যুবক।তবে কোনদিনই সন্দেহ করেনি এলাকাবাসী ।তারা ওই যুবককে বৈদ্যুতিক বিভাগের কর্মী বলেই মনে করতো।

আজ দুপুরে বৈদ্যুতিক সরঞ্জাম খুললে সন্দেহ হয় স্থানীয়দের। এরপর স্থানীয়দের হাতে পাকড়াও হয় ওই যুবক।সরকারি খরচে বিভিন্ন বৈদ্যুতিক সরঞ্জাম রক্ষা নাগরিকদের কর্তব্য বলে মনে করেন ওই স্থানীয়রা।
অজ্ঞাত পরিচয় ধৃত ওই যুবকে শক্তি নগর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন কোতোয়ালি থানার পুলিশ। পুলিশ তল্লাশি চালাচ্ছে তার পরিচয় এবং ঠিকানা সম্পর্কে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর