‘দুয়ারে সরকার’ প্রকল্পের ক্যাম্পে খবর সংগ্রহ করতে গিয়ে আক্রান্ত NBTV-র সাংবাদিক, জুটল চোর অপবাদও

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210818-WA0010

জঙ্গিপুর: রাজ্য সরকারের দুয়ারে সরকার প্রকল্প গোটা রাজ্য জুড়ে চলছে। ১৬ ই আগস্ট সেই প্রকল্পের শুভসূচনা হয়। সেই মতো আজ মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জ -২ নম্বর ব্লকের তেঘরি গ্রাম পঞ্চায়েতেও চলছে দুয়ারে সরকারের এই ক্যাম্প।

এদিন এই ক্যাম্প থেকে লক্ষ্মী ভান্ডারের ফর্ম দেওয়া হয়। কিন্তু লক্ষ করা যায়, এই ক্যাম্পে হাজার হাজার মানুষের জমায়েত। মানা হচ্ছেনা করোনা বিধি। একাধিক সরকারি অফিসারের মুখে নেই মাস্ক, দেখা মেলেনি স্যানিটাইজারেরও।

 

সেই খবর কভারেজ করতে গিয়ে সাংবাদিকদের বাঁধা দেন তেঘরী গ্রাম পঞ্চায়েতের কর্মী সহিদুল ইসলাম। হাত থেকে NTVWB- এর সাংবাদিক জিয়াউল হকের মোবাইল ছুড়ে ফেলে দেন তিনি। অন্যদিকে, ক্যাম্পের বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে গেলে আমাদের কাজেও বাধা দেন এবং একজন আধিকারিক হিসেবে খুব বাজে ব্যবহার করেন।  রঘুনাথগঞ্জ -২ নম্বর ব্লকের জয়েন্ট বিডিও পার্থ সারথি ঘটক NBTV -এর সাংবাদিক আব্দুস সামাদের হাত থেকে মোবাইল কেড়ে নিয়ে দীর্ঘ ১০ মিনিট রেখে দেয়। ওপরদিকে ‘দুয়ারে সরকার ক্যাম্প ইনচার্জ রুহুল আমীন সাংবাদিকদের চোর অপবাদ দেন। একজন আধিকারিক এবং সরকারি কর্মী হয়েও এমন বাজে ব্যবহার কি করে করতে পারেন, উঠছে প্রশ্ন।

 

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর