নদীয়াতে ফের প্রকাশ্যে গোষ্ঠী কোন্দল তৃণমূলের, গুরুতর জখম হাসপাতালে ভর্তি ৩ জন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি ৩  আহত ব্যাক্তি।
শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি ৩ আহত ব্যাক্তি।

এনবিটিভি, কৃষ্ণনগরঃ ফের প্রকাশ্যে গোষ্ঠি কোন্দল তৃণমূলের। নদীয়ার কৃষ্ণনগরের কোতোয়ালি থানার সামরপল্লী এলাকায়। তৃণমূল জেলা সভাপতি ও এক তৃণমূল নেতার অনুগামীদের মধ্যে বচসা বাঁধে। বচসা এতটাই গুরুতর হয়ে যায় যে দুই দলই  আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে একে অপরকে আক্রমণ করে। ঘটনাস্থলে দুই গোষ্ঠীর ৩ জন গুরুতর আহত হয়। রক্তাক্ত অবস্থায় ৩ জনকে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্রের খবর, তৃণমূল জেলা সভাপতি জয়ন্ত সাহার সাথে কৃষ্ণনগর তৃণমূল নেতা শিশির কর্মকারের বিবাদ দীর্ঘদিনের। অভিযোগ, গতকাল রাতে দুই নেতার মধ্যে বচসা বাঁধে। এরপর একে অপরকে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করে।

 শিশির কর্মকারের অনুগামীদের বক্তব্য, তারা ওই রাতে কোন এক ব্যক্তির বাড়ি গিয়েছিলেন আর ফেরার পথে জয়ন্ত সাহার লোকেরা তাদের আক্রমণ করে। বন্দুক দেখিয়ে ধারালো অস্ত্র দিয়ে মারধর করে বলে অভিযোগ তুলেছে।

 পাল্টা  দাবী করে জয়ন্ত সাহার অনুগামীরা, তাদের দাবী দাবী শিশির কর্মকারের ঘনিষ্ঠরা মদ্যপ অবস্থায় এসে তাদের ধারালো অস্ত্র দিয়ে মারধর করে।

বিজেপির দাবী, তৃনমূল রাজনৈতিক ক্ষমতা দখলের জন্য নিজেদের মধ্যে বচসা করছে। আতঙ্কে সাধারন মানুষ বাইরে বেরোতে পারছেননা।

ঘটনার পর উভয় পক্ষ কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ করেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এই ব্যাপারে জয়ন্ত সাহা ও শিশির কর্মকার কেউ মুখ খোলেনি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর