করোনা আক্রান্ত অক্ষয় কুমার সংক্রামিত করল ৪৫ জনকে, কোথায় দালাল মিডিয়া?

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210405_172558

নিউজ ডেস্ক : হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত অক্ষয় কুমার। অভিনেতা করোনায় আক্রান্ত হওয়ার পর তাঁর সংস্পর্শে আসা ৪৫ জন। প্রত্যেকেই ‘রামসেতু’ ছবির শ্যুটিংয়ে ছিলেন। কিন্তু এখন মুসলিম বিরোধী l দালাল মিডিয়া ব্যক্তিত্বগুলোর আর্তনাদ আর শোনা যাচ্ছে না। এরা দ্বিচারি মুসলিম বিদ্বেষী গুলো গত বছর নিজামুদ্দিনের মারকাজে নির্দোষ তাবলীগ সদস্যদের বিরুদ্ধে মিডিয়া ট্রায়াল শুরু করেছিল কিন্তু এখন মোদি ঘনিষ্ট অক্ষয়ের করোনা সংক্রমনের ব্যাপারে চুপ। তারা চুপ রয়েছে উত্তরাখণ্ডের তীর্থস্থানে সরকারি ব্যর্থতায় বহু সাধুর করোনা আক্রান্ত হওয়ার ঘটনায়।

গতকালই অভিনেতা জানান, তিনি করোনা আক্রান্ত। একইসঙ্গে তাঁর সংস্পর্শে আসা বাকিদের পরীক্ষা করানোর আর্জি জানান। এরপরই জানা যায়, অক্ষয়ের আগামী ছবি ‘রামসেতু’-র একাধিক কলাকুশলী কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন।

 

মুম্বইয়েই ‘রামসেতু’-র শ্যুটিং করছিলেন অক্ষয়। গত ৩০শে মার্চ থেকে মুম্বইয়ে এই ছবির শ্যুটিং শুরু হয়। ছবিতে অক্ষয়ের নায়িকা জ্যাকলিন ফার্নান্দিজ ও নুসরত ভারুচা। তিনি আক্রান্ত হওয়ার পর ওই ইউনিটের ৭৫ জনের করোনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪৫ জনের শরীরে সংক্রমণ ধরা পড়ে। এর জেরে আপাতত বন্ধ রাখা হয়েছে ‘রামসেতু’ ছবির শ্যুটিং।

গত ২৪ ঘন্টায় ভারতে করোনার সংক্রমণ এর দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর সর্বাধিক প্রায় এক লক্ষ নতুন করোনা সংক্রমণ ধরা পড়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর