১ মাসের বেশি সময় ধরে টিভিতে নিখোঁজ গোদী মিডিয়ার নেতা অর্ণব গোস্বামী,চিন্তায় ‘ভক্ত’কুল

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210605_135008

নিউজ ডেস্ক : পশ্চিমবঙ্গ সহ বেশ কিছু রাজ্যে বিধানসভা নির্বাচনে শোচনীয় পরাজয়ের পর স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বেশ কিছুদিন মিডিয়ার ক্যামেরার বাইরে অবস্থান করেন। বিষয়টি নিয়ে দেশের রাজনীতিতে বিস্তর হইচই পড়ে যায়। ঠিক একই রকমভাবে এবার বিজেপির অতি ঘনিষ্ট গোদি মিডিয়ার সর্দার এবং তথাকথিত জাতীয়তাবাদী সাংবাদিক অর্ণব গোস্বামী গত প্রায় এক মাসেরও অধিক সময় ধরে নিখোঁজ তার টিভি চ্যানেল থেকে। বিষয়টি নিয়ে বিজেপি সমর্থক তথা ভক্তদের মধ্যে দুশ্চিন্তা দেখা দিয়েছে। অনেকে রিপাবলিক টিভির কাছে তাদের বিনোদনদাতা নয়েজ রিপোর্টার অর্ণব গোস্বামীর বর্তমান অবস্থা সম্পর্কে জানতে চেয়েছেন। তবে কোনো জবাব দেওয়া হয়নি চ্যানেলের তরফ থেকে।

 

 

 

উল্লেখ্য ২০১৭ সালে রিপালিক টিভি চালু করার পর থেকে এই গেরুয়া শিবির ঘেঁষা টিভি সঞ্চালক রাত ৯ টায় একটি ইংরেজি প্রাইম টাইম ডিবেট সঞ্চালনা করতেন কোনো। সন্ধ্যা ৭ টায় তার রিপাবলিক ভারতে দেখা যেত একই কাজে। হিন্দি অনুষ্ঠানের নাম পুচটা হ্যায় ভারত। বঙ্গ বিধানসভা নির্বাচনের আগে অর্ণব বিজেপির রাজনৈতিক প্রচারাভিযানে সাহায্য করতে রিপাবলিক বাংলা নামক চ্যানেল উদ্বোধন করেন। সেখানে বিজেপির পক্ষে জনসমর্থন তৈরিতে তার সঞ্চালিত প্রোগ্রামের নাম ‘জবাব চায় বাংলা’। কিন্তু গত ৩০ দিনের এর অধিক সময় ধরে তাকে আর কোনো অনুষ্ঠানে অংশ নিতে দেখা যাচ্ছে না। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ও তার আইডি গুলো বন্ধ। হঠাৎ এভাবে গায়েব হওয়ার রহস্য অনেকের মাথায় ঢুকছে না।।

 

 

তবে অনেকে বলছেন তার হঠাৎ টিভি থেকে অদৃশ্য হওয়ার পিছনে তিন রাজ্যে বিশেষ করে বঙ্গ বিধানসভা নির্বাচনে বিজেপির শোচনীয় পরাজয় কোনোভাবে দায়ী হতে পারে। কারণ বিজেপির হয়ে প্রচার করেছে জন্য অর্ণব বহু পরিশ্রম করেছিল সে সময় ওই চ্যানেলে। তারপরও বিজেপির ওই শোচনীয় পরাজয় হয়ত মানতে পারেননি তিনি তাই অমিত শাহের মতো তিনিও স্বেচ্ছা অজ্ঞাতবাসে আছেন। উল্লেখ্য, ৪ রাজ্যের বিধানসভা নির্বাচনের ফল ঘোষিত হয় ২ রা মে তারিখে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর