বিধানসভার অধিবেশন চলাকালীন তৃণমূল বিধায়ক দের উপর হামলা! প্রতিবাদে তৃণমূলের বিক্ষোভ সভা শান্তিপুরে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

বিজেপির বিক্ষোভ সভা

সুরজিৎ দাস, নদিয়াঃ বিধানসভায় অধিবেশন চলা কালীন রক্তারক্তি কাণ্ড!হাতাহাতিতে জড়িয়ে পড়ল তৃণমূল ও বিজেপি। তৃণমূল বিধায়ক নির্মল মাঝি ও অসীত মজুমদারের জামা ছেঁড়া,চশমা ভাঙ্গা এবং নাকের হাড় ফাটানোর অভিযোগ উঠল বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। আরও অভিযোগ, নদীয়ার বিধায়ক মানিক ভট্টাচার্যের পায়ে আঘাত করা হয়েছে। জখম অবস্থায় তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। বিধানসভায় আক্রমণ করার চেষ্টা করা হয়েছে শান্তিপুরের বিধায়ক ব্রজকিশোর গোস্বামীকে। তাকে ধাক্কা ধাক্কি করা হয়েছে বলে জানা গেছে।

আর এই ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলে সোমবার সন্ধ্যায় শান্তিপুর ডাকঘর মোড়ে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিক্ষোভ সভা করা হয়। বিধায়ক নিজে উপস্থিত না থাকতে পারলেও শান্তিপুর পৌরসভার চেয়ারম্যান সুব্রত ঘোষ ও ভাইস-চেয়ারম্যান কৌশিক প্রামানিক শান্তিপুর আইএনটিটিইউসির শহর-সভাপতি সনৎ চক্রবর্তী সহ তৃণমূলের বিভিন্ন কাউন্সিলর এবং নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এই বিক্ষোভ এ।

এ বিষয়ে আইএনটিটিইউসির শান্তিপুর শহর সভাপতি সনৎ চক্রবর্তী জানিয়েছেন, “বিজেপি বিধায়কের হাতে তৃণমূল বিধায়কদের আক্রান্ত হওয়ার ঘটনায় গোটা রাজ্য জুড়েই তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে প্রতিবাদ করছেন। শান্তিপুরে আমরা সেই কর্মসূচির অংশ হিসেবে শান্তিপুর ডাকঘর মোড়ে বিক্ষোভ সভা করেছি। তবে বিধানসভার অধিবেশন চলাকালীন শাসক ও বিরোধী বিধায়কদের রক্তারক্তি ঘটনায় কার্যত নজিরবিহীন ঘটনা, যা আগে কখনো ঘটেনি”।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর