Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

সিবিআই দপ্তরে না গিয়ে এসএসকেএম পৌঁছলেন অনুব্রত, ভর্তি হলেন হাসপাতালে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

anubrata-mondal-12001

গরু পাচারকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার অনুব্রত মণ্ডলকে নিজাম প্যালেসে ডেকে পাঠিয়েছিল সিবিআই। সিবিআইয়ের জেরা এড়াতে ইতিমধ্যেই আইনী রক্ষাকবচ খারিজ করে দিয়েছে কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ। গরু পাচারকাণ্ডের তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে নিজাম প্যালেসে ডেকে পাঠিয়েছে সিবিআই। এর আগে একাধিকবার সিবিআইয়ের কাছে হাজিরা এড়িয়েছেন অনুব্রত। এবারও কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার জেরা এড়াতে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। তবে কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ  তাঁকে রক্ষাকবচ দেয়নি ।

গতকাল রাতেই তিনি কলকাতায় আসেন। তাঁর চিনার পার্কের ফ্ল্যাট থেকে বেরিয়ে তিনি সকাল সোয়া এগারোটা নাগাদ অনুব্রতর গাড়ি গিয়ে পৌছায় এসএসকেএমে। অনুব্রত না পৌঁছলেও নিজাম প্যালেসে পৌঁছেছেন তাঁর আইনজীবীরা। তবে হাসপাতাল থেকে অনুব্রত সিবিআইয়ের দফতরে যাবেন কি না তা স্পষ্ট নয়।

উডবার্ন ব্লকের সাড়ে বারো নম্বর কেবিনে রয়েছেন অনুব্রত। তার চিকিৎসা শুরু হয়েছে।

বেলা সাড়ে এগারোটার কিছু আগে এসএসকেএমে পৌঁছয় অনুব্রতর গাড়ি। জানা যায় আবার অসুস্থ হয়ে পড়েছেন অনুব্রত। বুধবার সকাল থেকেই অসুস্থ বোধ করছিলেন তিনি। বুকে কিছু সমস্যা এবং অস্বস্তি বোধ করায় হাসপাতালে আসেন।

সিবিআই এর কাছে হাজিরা এড়াতেই অসুস্থতার ভান বলে কটাক্ষ করেছে বিরোধীরা।

সম্পর্কিত খবর