ভাঙড়ে আই এস এফের সমর্থনে দেওয়াল লিখন বামেদের

নিজস্ব সংবাদদাতা: কাঁধের ওপর নিশ্বাস ফেলছে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন, আর সাথে সাথেই ভোট প্রচার উঠেছে তুঙ্গে। ইতিমধ্যেই তৃনমূল ও বামেরা প্রার্থী তালিকা প্রকাশ করলেও বাকী রয়ে গিয়েছে ভাঙ্গড়ে বামেজোটের প্রার্থীর নাম। কিন্তু তার আগেই বাম-কংগ্রেস সমর্থকেরা ১৪৮ নং ভাঙ্গড় বিধানসভা কেন্দ্রে দেওয়াল লিখন শুরু করে দিয়েছে,সেই নিয়েই ছড়িয়েছে চাঞ্চল্য।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গিয়েছে তাদের বিশ্বাস ভাঙ্গড়ে এই মহাজোট থেকে আইএসএফ এর কর্মীকেই প্রার্থী করা হবে।বাম-কংগ্রেস-আই এস এফ জোট থেকে ভাইজানের কর্মীরই প্রার্থী করা হবে ভাঙ্গড়ে সে নিয়ে নিশ্চিত বাম সমর্থকেরা।তারই জন্য চলছে প্রচার ও দেওয়াল লিখন।ইতিমধ্যে তৃণমূল থেকে আরাবুল ইসলাম টিকিট না পাওয়ায় ভাঙ্গরের প্রার্থী কে হবে সে নিয়ে রাজনৈতিক মহল ছাড়াও নেটিজেনদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে।

দেওয়ালে – দেওয়ালে, অলিগলিতে উঠছে স্লোগান,”চোরেদের দল বদল নয়, দিনবদলের লক্ষ্যে ভাইজান এর আইএসএফ প্রার্থীকে বিপুল ভোটে, ভোট দিয়ে জয়ী করুন।”

ভাইজানের হয়ে দেওয়াল লিখনের কাজ শুরু করেছেন বাম সমর্থকেরা, তাদের বিশ্বাস এই মহাজোট থেকে ফুরফুরা শরীফ এর পীরজাদার নতুন দল আইএসএফ এর প্রার্থীই দাঁড়াবে। পিরজদা আব্বাস সিদ্দিকী খুব অল্প সময় এর মধ্যে রাজনৈতিক মহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। বাংলার রাজনীতিকে তিনি কড়া প্রতিদ্বন্দ্বী হিসাবে কড়া টক্কর দেবেন বলে ধারণা করা যাচ্ছে।

বাম কংগ্রেসে ও আইএসএফ এর জোটের ভাঙড়ে আসন্ন নির্বাচনের জন্য প্রার্থী ঘোষনা না হলেও দেওয়াল লিখনের কাজ ইতিমধ্যে শুরু করে দিয়েছে ভাঙড় বিধানসভা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *