চারটি বিয়ের জন্য শরিয়া, আর চুরির জন্য ভারতীয় দণ্ডবিধি?: বিজেপি সাংসদ অরবিন্দ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

বিজেপি সাংসদ অরবিন্দ।
বিজেপি সাংসদ অরবিন্দ।

এনবিটিভি ডেস্কঃ  দেশে নির্বাচনী প্রচারে বিজেপি সাংসদ অরবিন্দ ইসলামফোবিক বক্তৃতায় বলেন যে, “দেশের মুসলমানদের চারটি বিয়ে করার জন্য শরিয়া দরকার। আর চুরির মতো অপরাধের জন্য ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) প্রয়োজন, কারণ শরিয়া অনুসারে হাত কাটার মতো শাস্তি হবে। হয় একটি পূর্ণাঙ্গ পদ্ধতিতে শরিয়া গ্রহণ করুক অথবা আইপিসি। যেকোনো একটাকে ছাড়তে হবে, দু’দিকের সুবিধা নিলে হবে না।”

অরবিন্দ দাবি করে বলেন, “দেশের হিন্দুদের বিরুদ্ধে হালাল, হজ, হিজাব, সুরমা, কলমা ষড়যন্ত্র চলছে এবং হিন্দুদের সকলে একত্রিত হয়ে নিজেদের রক্ষা করার সময় এসেছে। আমাদের কর্ণাটক (হিজাব বিতর্ক) ভাই ও বোনেরা ইতিমধ্যেই হিজাবের বিরুদ্ধে লড়াই করছে এবং আমাদের সমর্থনে দাঁড়ানো উচিত। হিজাবের জন্য মুসলিমদের সমাবেশ করার অনুমতি দেয়। কিন্তু তারা শিবাজী জয়ন্তী এবং হনুমান জয়ন্তীতে শোভা যাত্রার জন্য একই কাজ করে না।’

শনিবার অন্ধ্রপ্রদেশে ধরপল্লীতে মন্ডল পর্যায়ের দলীয় কার্যালয় উদ্বোধনের পর সাংবাদিকদের সামনে জোরগলায় বলেন বিজেপি সাংসদ অরবিন্দ।

এদিকে দেশের পাঁচ রাজ্যে ভোট চলছে। ভোটের মহল গরম রাখতে হিন্দু-মুসলিমের মধ্যে দ্বন্দ্ব লাগানোর জন্যই বিজেপি সাংসদের এমন বিস্ফোরক মন্তব্য বলে অভিযোগ রাজনৈতিক বিশেষজ্ঞদের।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর