ফ্যান দাবি করে না মেলায় গুন্ডামীর অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে! বেধড়ক মারধর BLO কে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210422_150023

নিউজ ডেস্ক : ফ্যান দাবি করে না পাওয়ায় রায়গঞ্জের কলেজপাড়ার এক বুথ লেভেল অফিসারকে বেধড়ক পেটালো কেন্দ্রীয় বাহিনী,অভিযোগ রায়গঞ্জের এক BLO এর। চলমান বিধানসভা নির্বাচনে কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে যখন সব জায়গায় বিতর্ক সৃষ্টি হয়েছে তখন বাহিনীর এই গুন্ডামীর খবর আবার সামনে এল। তবে কেন্দ্রীয় বাহিনী এই ঘটনার কথা পুরোপুরি অস্বীকার করেছে।

সকালে ভোট গ্রহণ শুরু হওয়ার পর রায়গঞ্জ কলেজপাড়ার ১৫৬ নম্বর বুথে আসেন অভিজিত্ কুন্ডু নামের ওই বুথ লেভেল অফিসার। বুথে স্লিপ দেওয়া নিয়ে বচসা বাধে কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে। অভিযোগ, ওই বচসার পরেই অভিজিত্কে প্রবল মারধর করে কর্তব্যরত জওয়ানরা।  গুরুতর আহত অবস্থায় অভিজিত্ বুথের কাছে একটি বাড়িতে আশ্রয় নেন। বুথের ঘটনা নিয়ে অভিজিত্ বলেন, নির্বাচন কমিশনের পরিচয়পত্র নিয়ে আমি বুথে ঢুকে ভোটারদের স্লিপ দিতে যাচ্ছিলাম। কিছু ভোটার স্লিপ পাননি। ঢোকার মুখেই কেন্দ্রীয় বাহিনীর জওয়ান আমাকে আটকায়। আমি আমার পরিচয়পত্র দেখিয়ে জানাই বুথ প্রাঙ্গনে ভোটারদের সাহায্য করাই আমাদের ডিউটি। কোনও কথা না শুনে তারা আমার উপর চড়াও হয়। আমাকে লাঠি দিয়ে মাটিতে ফেলে বেধড়ক পেটানো হয়। মারতে মারতে আমাকে বুথ থেকে প্রায় ১০০ মিটার তারা টেনে নিয়ে যায় তারা। এলাকার বাসিন্দারা এসে আমাকে বাঁচায়।

 

অভিজিত্ জানান, বুধবার রাতে কেন্দ্রীয় বাহিনী এসে তাদের জন্য ফ্যানের ব্যবস্থা করতে বলে। সেটা আমার আওতায় না থাকায় আমি তা পূরণ করতে পারিনি। সেই প্রতিশোধস্পৃহা থেকেই আমাকে তারা আক্রমণ করেছে।

সংযুক্ত মোর্চার(ISF) প্রার্থী মোহিত সেনগুপ্ত জানিয়েছেন, এই ঘটনা অত্যন্ত নিন্দনীয়। এর পেছনে স্থানীয় তৃণমুল কংগ্রেসের কাউন্সিলরের উস্কানি রয়েছে। অভিযুক্ত কাউন্সিলর তা অস্বীকার করেছেন। এদিকে, ওই বুথে নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা সংবাদ মাধ্যমের কর্মীদের সঙ্গে কথা বলতে রাজী না হলেও ক্যামেরার সামনেই তারা জানান এই বুথে কোনও গোলমাল হয়নি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর