Whatsapp চ্যাটে প্রমাণিত অর্ণব বিজেপি যোগ সুস্পষ্ট, বিজেপিকে সাহায্য করা বার্ক সিইওকে অর্ণব দেয় মোদির সাহায্যের আশ্বাস

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

FB_IMG_1610705924526

নিউজ ডেস্ক : রিপাবলিক টিভির প্রতিষ্ঠার সময় থেকেই যা জনমানসে প্রচলিত এবং সবাই এর বিশ্বাস ছিল তাই প্রমানিত হল মুম্বাই পুলিশের সাহায্য। এবার প্রমানিত হল অর্ণব গোস্বামী বিজেপির প্রকাশ্য দালাল। এই দালালির বিনিময়ে তার মেলে কেন্দ্রীয় সব সংস্থার নিঃশর্ত সমর্থন। সিবিআই, ইডি, এনআইএ শুধু নয় তার হাত প্রসারিত প্রধানমন্ত্রী মোদির অফিস পর্যন্ত। নিজের প্রয়োজনে, শুধু নিজের জন্যই নয় নির্দ্বিধায় নিঃসংকোচে যে কাউকে পাইয়ে দিতে পারেন মোদির অফিসের সরাসরি সাহায্য।

এবার মুম্বাই পুলিশের হাতে এলো বিজেপির চামচা অর্ণব গোস্বামীর সঙ্গে আরেক অঘোষিত বিজেপি কর্মী এবং প্রাক্তন সিইও পার্থ দাশগুপ্ত এর বিজেপির দালালি করার সুস্পষ্ট প্রমাণ। বার্কের এই প্রাক্তন সিইও অভিযুক্ত আর্থিক তছরুপের অভিযোগে। রিপাবলিক টিভি থেকে ঘুষ নিয়ে নিজের প্রতিপত্তি এবং প্রভাব বাড়ানো এই প্রাক্তন বার্ক সিইও এখন মুম্বাই পুলিশের হেফাজতে। পুলিশের জেরাতে সে আর্থিক তছরুপের অভিযোগ স্বীকার করতে বাধ্য হয়েছে। শুধু তাই নয় তার ফোনের হোয়াটসঅ্যাপ চ্যাট হিস্ট্রি এখন মুম্বাই পুলিশের তদন্তে অনেক সাহায্য করছে। এ ক্ষেত্রে সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল অর্ণব গোস্বামীর মোদির অফিসের সঙ্গে সরাসরি যোগাযোগ।

চ্যাট হিস্ট্রির মূল বিষয়গুলো হল :

চ্যাট হিস্ট্রি ২৫ শে মার্চ, ২০১৯ এর।

২০১৩ -১৯ পর্যন্ত বার্কের সিইও পদে অধিষ্ঠিত থাকা পার্থ দাস গুপ্ত এক অতি গোপনীয় চিঠি পিডিএফ অর্ণব গোস্বামী কে বলেন এটি অতি গোপনীয়। তিনি এনবিএ কে জ্যাম করে দিয়েছেন বলেও জানান অর্ণবকে।

রজত শর্মাও এই চিঠির খোঁজ করছেন বলে জানান পার্থ।

এই বিষয়ে ট্রাই, এনবিএ এবং রজত শর্মা নামক ব্যাক্তির হস্তক্ষেপ যাতে না ঘটে তার জন্য অর্ণব গোস্বামীকে মোদীর সাহায্যের অনুরোধ করেন পার্থ। অর্ণব তৎক্ষণাৎ মোদির সাহায্যের নিশ্চিত আশ্বাস দেন।

মোদির সঙ্গে অর্নবের সাক্ষাতের কথা বৃহস্পতিবার।

বার্কের এই প্রাক্তন সেই সময় বিজেপির বহু বিজ্ঞাপন স্টোরিকে সাহায্য করেছিলেন। আরো সাহায্য করেছিলেন মোদি সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রীককে।

এই হোয়াটসঅ্যাপ চ্যাট হিস্ট্রির সংক্ষিপ্তসার এই যে, বর্তমান ভারতের বেশিরভাগ কেন্দ্রীয় সংস্থা, মিডিয়া এবং তাদের নিয়ন্ত্রক সংস্থা সবকিছুই মোদি সরকারের হাতের মুঠোয় এবং তারা যখন ইচ্ছা যেভাবে ইচ্ছা নিজেদের সংকীর্ণ রাজনৈতিক স্বার্থে তাদের কাজে লাগাতে পারে। এবং অর্ণব গোস্বামী মোদির দালালি করার বিনিময়ে পেয়ে থাকেন মোদি সরকারের থেকে সব রকম সাহায্য।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর