ভোট প্রচারের যুদ্ধ শেষে আজ তিন কেন্দ্রে ভোট শুরু হল

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

vabanipur vote 30 th september

এনবিটিভি ডেস্ক : প্রচার পর্ব শেষে আজ বৃহস্পতিবার তিন কেন্দ্রে কলকাতার ভবানীপুরে,সামশেরগঞ্জ ও মুর্শিদাবাদের জঙ্গিপুরে ভোট শুরু হল শান্তিপূর্ণ  ভাবে। এই তিন কেন্দ্রের মধ্যে ভবানীপুর কেন্দ্রের দিকে সকলের পাখির চোখ।এদিকে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল বলেন ‘বিজেপিকে সকল ভবানীপুরের মানুষ সকাল সকাল ভোট দিয়ে আমাকে জয় নিশ্চিত করবেন,তাদের প্রতি আমার দৃঢ় বিশ্বাস আছে” ।

ভবানীপুরের সিপিএম প্রার্থী  শ্রীজীব বিশ্বাস বলেন “ভবানীপুরের সকল মানুষ শান্তি পূর্ণ ভাবে ভোট দিক , এটাই গনতান্ত্রের সবচেয়ে বড় পাওনা”।

এদিকে আজ সকাল থেকে চেতলায় ৮২ নং ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে বসে রয়েছেন ফিরহাদ হাকিম । গতকাল রাত দুটো পর্যন্ত খিদিরপুরে জল নামানোতে তাঁর তৎপরতা দেখা যায়। তিনি বলেন, “আর কোনও অসুবিধা নেই। ভোটাররা বেরোলেই সোজা ভোট দিতে যেতে পারবেন। কোনও রাস্তায় আর জল নেই। জমা জল দেখতে গতকাল পথে নেমেছিলেন ফিরহাদ। একবালপুরে পুরসভার প্রসূতি সদনে পুর কমিশনার বিনোদ কুমার-সহ পুর আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন তিনি।

 

 

কলকাতার জমা জল নিয়ে গতকালই সুর চড়িয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, “প্রশাসনের কোনও প্রস্তুতি থাকে না। পুলিশ শুধু মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর পরিবারকে সুরক্ষা দিতে ব্যস্ত। কালীঘাট চত্বরে সুরক্ষা দেওয়া কাজ। আর বাকি রইল জল জমা। লন্ডনের জায়গায় কলকাতা ভেনিস হয়ে গেছে। তিলোত্তমা কলকাতাকে জলোত্তমা কলকাতা বানিয়ে ফেলেছে।”

 

 

ভবানীপুরে আঁটোসাঁটো নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ। ভবানীপুরের বিভিন্ন বুথে, অলিগলিতে চলছে এরিয়া ডমিনেশন। দলে রয়েছেন ৫ জন জয়েন্ট সিপি, ১৪ জন ডেপুটি কমিশনার, ১৪ জন অ্যাসিস্ট্যান্ট কমিশনার ও ১০০ জন ট্রাফিক সার্জেন্ট। নিউ মার্কেট থানা এলাকার সদর স্ট্রিট। মহিলা জওয়ানদের নিয়ে এরিয়া ডমিনেশন চালাচ্ছে কলকাতা পুলিশ। নিউ মার্কেট থানা এলাকার সদর স্ট্রিট। মহিলা জওয়ানদের নিয়ে এরিয়া ডমিনেশন চালাচ্ছে কলকাতা পুলিশ। এদিকে সকাল ৯টা পর্যন্ত ভবানীপুরে ভোটদানের হার ৭.৫৭ শতাংশ। জঙ্গিপুরে ভোট পড়ল ১৭.৫১ শতাংশ। সকাল ৯টা পর্যন্ত সামশেরগঞ্জে ভোটদানের হার ১৬.৩২ শতাংশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর