নেতাজিকে হত্যা করেছিল কংগ্রেস, চরম মূর্খতার পরিচয় আরো এক বিজেপি নেতার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

sakshi-jpg

নিউজ ডেস্ক : আজাদ হিন্দ ফৌজের সর্বাধিনায়ক এবং দেশের স্বাধীনতা সংগ্রামের অন্যতম কিংবদন্তি নেতাজি সুভাষচন্দ্র বসুকে নাকি হত্যা করেছিল ভারতীয় জাতীয় কংগ্রেস। জাতীয় কংগ্রেসের তৎকালীন নেতাদের ষড়যন্ত্রে তাকে হত্যা করা হয়েছিল। এমন বিকৃত এবং বিতর্কিত মন্তব্য করতে শোনা গেছে বিজেপির নেতা সাক্ষী মহারাজকে।

শনিবার নেতাজির ১২৫তম জন্মজয়ন্তী উপলক্ষে উন্নাওয়ের ডকলি গ্রামে একটি জনসভার আয়োজন করা হয়। সেখানে সাক্ষী মহারাজ বলেন, “আমার সাফ কথা, নেতাজিকে হত্যা করিয়েছিল কংগ্রেস। কারণ, তাঁর জনপ্রিয়তার সামনে মহাত্মা গান্ধী বা জওহরলাল নেহেরু দাঁড়াতে পারতেন না। নেতাজি বেঁচে থাকলে তিনিই হতেন স্বাধীন ভারতের প্রথম প্রধানমন্ত্রী। সুভাষ বসু দেশের জন্য নিজের সর্বস্ব ত্যাগ করেছিলেন। তাঁর এই আত্মত্যাগ দেশবাসী কোনওদিন ভুলবে না। কিন্তু স্বাধীনতা অর্জনে তাঁর অবদানকে সবসময় খাটো করে দেখানো হয়েছে।”

কিন্তু ইতিহাস বলে অন্য কথা। নেতাজি সুভাষচন্দ্র বসু ১৯৪৫ সালের পর আর জনসমক্ষে কোনদিন ধরা দেননি। তার মৃত্যু নিয়ে এই পর্যন্ত থাকা ধোঁয়াশা পরিস্কার করেনি কোন ভারত সরকার। বিজেপি ক্ষমতায় আসার পূর্বে জানিয়েছিল নেতাজির সুভাষচন্দ্র বসুর মৃত্যুর পূর্ণ তদন্ত করা হবে কিন্তু তারা ক্ষমতায় আসার পর সে ব্যাপারে আদৌ কোনো অগ্রগতি হয়নি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর