লবণ ভেবে মাংসের তরকারিতে মেশানো হল নাইট্রিক, গুরুতর অসুস্থ একই পরিবারের নয় জন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20220315-WA0022

সুরজিৎ দাস, নদিয়াঃ সুতোই রং করার কাজে ব্যবহৃত নাইট্রিককে লবণ ভেবে করা হল মাংস রান্না। আর সেই মাংস খেয়ে গুরুতর অসুস্থ একই পরিবারের নয় জন সদসস। আশঙ্কাজনক অবস্থায় প্রতিবেশীরা তাদের হাসপাতালে নিয়ে আসে। এদের মধ্যে রয়েছে তিন জন শিশু এবং মহিলা সহ মোট 9 জন। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানার হরিপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়।

হরি পুর হাই স্কুল সংলগ্ন এলাকার বাসিন্দা তপন সরকার। দুপুরে প্রতিদিনের মতোই রান্না করে প্রত্যেকেই খেয়েছিল মাংস ভাত। কিন্তু সুতোর রং করার কাজে ব্যবহৃত নাইট্রিককে লবণ ভেবে তরকারিতে দিয়ে ফেলে। দুপুরে খাওয়ার কিছুক্ষণ পরেই শুরু হয় শারীরিক অসুস্থতা। সঙ্গে তীব্র বমি। এরপরেই বাড়ির সকলের নজরে আসে লবণের জায়গায় দিয়ে ফেলা হয়েছে বিষ জাতীয় নাইট্রিক।

এরপরই সকলকে তড়িঘড়ি শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর অবস্থার অবনতি দেখে তিনজনকে কল্যাণী জহরলাল নেহরু হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তাদের মধ্যে 2 জন শিশু রয়েছে। পরে গভীর রাতে আরো একজনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ও কল্যাণী হাসপাতালে স্থানান্তরিত করা হয়।এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকাইয়।

সুরজিৎ দাস রিপোর্ট এনবিটিভি ডেস্ক

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর