কনটেন্টমেন্ট জোনে বিশেষ সতর্কতা,বাড়তি নজরদারি নদীয়া প্রশাসনের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200710-WA0030

নাজমুল সর্দার,এনবিটিভি,নদীয়া : গোটা রাজ্য জুড়ে অতিমাত্রায় করোনা পজিটিভ ধরা পড়ায় নতুনভাবে কনটেন্টমেন্টজোন চিহ্নিত করা হয়েছে। নদীয়া জেলার বিভিন্ন এলাকা ভাগ হয়েছে কনটেন্টমেন্ট জোন হিসাবে । নদীয়ার শান্তিপুর ব্লকের হরিপুর গ্রাম পঞ্চায়েতের রায়পাড়া কনটেন্টমেন্ট জোনে। হরিপুর গ্রাম পঞ্চায়েত পরিদর্শনে এলেন শান্তিপুর ব্লকের বিডিও সুমন দেবনাথ এবং শান্তিপুর থানার ওসি সুমন দাস।

কনটেন্টমেন্ট জোনে সাধারণ মানুষজনের কি অবস্থা , কিভাবে নিয়ম পালন করবেন সে বিষয়েও তাদের অবগত করা হয় প্রশাসনের তরফ থেকে। রায়পাড়া এলাকার বাসিন্দারা যাতে বাড়ির বাইরে না বের হয় এবং সেই এলাকায় যেন বাইরের মানুষ প্রবেশ না করতে পারে সে কারণে রাস্তার সামনে বাঁশ দিয়ে ব্যারিকেড করে দেওয়া হয়েছে। স্থায়ীভাবে বসানো হয়েছে পুলিশ ক্যাম্প।রায়পাড়া এলাকার বাসিন্দারা যাতে ঠিকমত পানীয় জল এবং খাদ্য যোগান পান সেই ব্যবস্থাও করে রাখা হয়েছে প্রশাসনের তরফ থেকে।

শান্তিপুর ব্লকের বিডিও সুমন দেবনাথ বলেন, তদারকি চলছে যাতে সাধারণ মানুষের কোন অসুবিধা না হয়। বর্তমানে জরুরী পরিস্থিতি চলছে। এই সময়টা সঠিক নিয়ম পালন করে চলতে হবে।সেই কারণেই সকলকে অবগত করা হচ্ছে যাতে তারা সামাজিক নিয়ম রীতি মেনেই চলাফেরা করেন।জেলায় বিভিন্ন ব্লকের কনটেনমেন্ট জোনগুলিতেও একই ছবি উঠে এসেছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর