ধরা পড়ল যোগী!UP থেকে বাংলায় করোনা রোগী,যোগীর মন্ত্রীরাও রাজ্যের অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210427_130839

নিউজ ডেস্ক : উত্তর প্রদেশের হাসপাতালগুলিতে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার কোনো অসুবিধা নেই, নেই কোনো অক্সিজেনের ঘাটতি। তাই কোনো ব্যাক্তি যোগীর রাজ্যে করোনা পরিস্থিতি নিয়ে কোনো রকম প্রশ্ন তুললে তার সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করবে যোগী সরকার, এমন স্বভাবসিদ্ধ গুন্ডা সুলভ হুঁশিয়ারি দিয়েছিলেন যোগী নিজেই। কিন্তু আদতে পরিস্থিতি সম্পূর্ণ বিপরীত। উত্তর প্রদেশের করোনা সংক্রমণ উদ্বেগজনকভাবে বেড়ে চলেছে হাসপাতালগুলোতে, অক্সিজেনের অভাবে হচ্ছেনা যথাযথ চিকিৎসা, নেই পর্যাপ্ত সংখ্যক শয্যা ও। তা সত্ত্বেও প্রশ্ন তোলার উপায় নেই। কোথাও জানানো যাবে না কোনো অভিযোগ। বাধ্য হয়েই উত্তর প্রদেশের করোনা আক্রান্ত রোগীদের নিয়ে তাদের স্বজনরা ছুটছেন অন্যান্য রাজ্যে। উত্তর প্রদেশ থেকে করোনা আক্রান্ত এক রোগীকে তার পরিবারের সদস্যরা ৮৫০ কিমি পথ পাড়ি দিয়ে পশ্চিমবঙ্গের হুগলি জেলার চুঁচুড়া হাসপাতালে ভর্তি করিয়েছেন গতকাল।

 

রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব বলেছেন এখন উত্তর প্রদেশ আর উত্তর প্রদেশ নেই এটা এখন করোনা প্রদেশ। যোগী আদিত্যনাথ ইচ্ছা করে সত্যকে বিকৃত করে, তথ্য গোপন করে রাজ্যের করোনা পরিস্থিতি দেশের সামনে লুকিয়ে রাখতে চাইছেন বলে অভিযোগ বিরোধীদের। শুধু বিরোধী নয় এমন অভিযোগ পাওয়া গেছে যোগী আদিত্যনাথের মন্ত্রিসভার মন্ত্রী, বিজেপির সাংসদ এবং বিধায়কদের কাছ থেকেও।

যোগী আদিত্যনাথ এর মন্ত্রিসভার মন্ত্রী সুনীল বারালার অভিযোগ, অক্সিজেন কিংবা জীবনদায়ী ওষুধের অপ্রতুলতায় প্রবল সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। যোগী যেন ব্যক্তিগত ভাবে এই সব বিষয়ে হস্তক্ষেপ করেন। এই ধরনের অভিযোগের মধ্যেই সোমবার যোগী আদিত্যনাথ আবারও দাবি করেন, বেড, অক্সিজেন কিংবা ওষুধ এসবের কোনও সমস্যাই নেই।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর