ভয়াবহ দুর্ঘটনা ডায়মন্ডহারবারে, আশঙ্কাজনক ১, আহত ২, ভাঙল বেশ কয়েকটি দোকান

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210209-WA0015

শারেক হাবিব লস্কর, ডায়মন্ডহারবারঃ ভয়াবহ দূর্ঘটনা ডায়মন্ড হারবার ২৪৬ রোডের মিস্ত্রী পাড়ার মোড়ে। ঘটনায় আশঙ্কাজনক ১ ও মোট আহতের সংখ্যা ২। ঘটনার জেরে রাস্তার পাশে থাকা ১০ থেকে ১৫ টি দোকান ভেঙে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ ভোর বেলায় একটি ট্যুরিস্ট বাস যাত্রী নামিয়ে ফেরার সময় ২৪৬ রোডের মিস্ত্রী পাড়ার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা দোকানগুলোতে হুড়মুড়িয়ে ঢুকে পড়ে। ঘটনায় দুই পথচারী গুরুতর জখম হন।
অন্যদিকে ঘটনায় বিকট শব্দের জেরে স্থানীয় লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে পাঠায়। খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনার খবর পেয়ে পারুলিয়া কোষ্টাল থানার ওসি সন্দিপ পাল বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছে ঘাতক গাড়ি সহ গাড়িটির চালককে আটক করেছে।
অন্যদিকে ঘটনায় জখম দুই যুবক হাফিজুল রহমান জমদার ও আব্দুল হালিম সেখ। দুজনেই স্থানীয় এলাকার পাটদাহর বাসীন্দা। আজ ভোরে নামাজ পড়তে যাচ্ছিলেন দুই যুবক আর তখনই ঘটে মর্মান্তিক দুর্ঘটনা।
অন্যদিকে ঘটনায় আব্দুল হালিমের একটি হাত বাদ চলে যায়। ডায়মন্ড হারবার জেলা হাসপাতাল থেকে আব্দুল হালিম সেখের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কলকাতায় স্থানান্তরিত করা হয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর