প্রেমিকের বাড়ির সামনে ধর্না,আত্মহত্যার চেষ্টায় আটক এক মহিলা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

n297141492506815dcf3e224a33caf3bfabe971c11d854040d6a702ddef5725517a5a9c191

‌প্রেমিকের বাড়ির সামনে ধরনায় বসে আত্মহত্যার চেষ্টাও করায় পুলিশের হাতে আটক হলেন এক মহিলা। ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচলে। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

বৃহস্পতিবার সকালে চাঁচলের লালগঞ্জে প্রেমিকের বাড়ির সামনে ধরনায় বসে পড়েন প্রেমিকা। পুলিশ সূত্রে খবর, প্রেমিকার বাড়িও লালগঞ্জেই। প্রেমিকার বক্তব্য, তাঁর বাবা অন্য রাজ্যে শ্রমিকের কাজ করেন। তিনি যাঁকে ভালবাসেন, তিনিও পরিযায়ী শ্রমিক। এর আগে যখনই ওই যুবক অন্য রাজ্য থেকে দেশে ফিরত, তখনই তাঁকে সঙ্গে নিয়ে এখানে-সেখানে ঘুরত। দু’বছর ধরে তাঁদের মধ্যে সম্পর্ক খুবই ভালো ছিল। একাধিকবার তাঁরা বাইরেও ঘুরতে যান ও তাঁদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়।

কিন্তু যুবকের বাবা-মা রাজি হচ্ছেন না। অভিযোগের সুরেই প্রেমিকা জানান, যখন তিনি যুবকের বাড়ির সামনে ধরনায় বসেছিলেন, তখন তাঁকে মারধরও করেন যুবকের মা। জানা যায়, শুধু ধরনায় বসেই ক্ষান্ত হয়নি ওই যুবতী। ব্লেড দিয়ে নিজের হাত কেটে ফেলেন। আহত অবস্থাতেই ধরনায় বসেছিল সে। শেষ পর্যন্ত পুলিশ এসে মেয়েটিকে আটক করে নিয়ে যায়।

এলাকার বাসিন্দার দাবি, ওই মেয়েটির সঙ্গে ওই যুবকের আগে থেকেই সম্পর্ক ছিল। তবে চাঁচলের আইসি সুকুমার ঘোষের বক্তব্য, মেয়েটির যদি কোনও অভিযোগ থাকে, তাহলে পুলিশের কাছে এসে জানাতে পারব। এভাবে কারো বাড়ির সামনে ধরনায় বসে বিশৃঙ্খলা সৃষ্টির কোনও মানে হয় না।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর