সংসারে অভাব-অনটনের জের, স্ত্রী’কে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করল স্বামী!

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210808_142717

বাসন্তী: দীর্ঘদিন থেকে চলছে লকডাউন। নেই কোন কাজ। সংসারে অভাব অনটন বেড়েই চলেছে। তাই স্বামীকে বলেছিলেন কাজের যাওয়ার জন্য। আর তাতেই ক্ষুব্ধ হয়ে নিজের স্ত্রীকে খুন করলেন দক্ষিণ ২৪ পরগণার বাসন্তী থানার ভরতগড় গ্রামের বাসিন্দা নিতিশ মন্ডল।নিহত মহিলার নাম কবিতা মন্ডল। বয়স ৪৭ বছর। পুলিশ এই ঘটনায় স্বামীকে গ্রেফতার করেছে। দেহটি ময়নাতদন্তের জন্য নিয়ে আসে বাসন্তী থানার পুলিশ।

জানা গিয়েছে,  এদিন সকালে নিতিশ মণ্ডলের স্ত্রী তাঁকে কাজে যাবার কথা বললে ক্ষুব্ধ হয়ে কুড়ুল দিয়ে় কুপিয়ে হত্যা করে কবিতা মন্ডলকে। তবে স্থানীয় মানুষের অভিযোগ জমিতে ধান রোয়াকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর বচসা শুরু হয়, সেখান থেকেই স্ত্রীকে কুড়ুল দিয়ে আঘাত করে মারে।  ঘটনাস্থলে মহিলার মৃত্যু হয়।

 

এই খবর ছড়িয়ে পড়তে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। পুলিশ খবর পেয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাসন্তী থানায় নিয়ে আসে। গৃহবধূর স্বামী নিতিশ মন্ডলকে গ্রেফতার করেছে বাসন্তী থানার পুলিশ।

এরসাথে সাথে আরো একটি দিকও উঠে আসছে। স্থানীয়রা বলছেন, ধান রোয়াকে কেন্দ্র করে এই দুর্ঘটনা। তবে অভাব অনটনের জন্যই এই ঘটনা ঘটিয়েছে বলে দাবী করছেন অনেকেই।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর