অমিত শাহর ছবি টুইট করাই আটক চলচ্চিত্রনির্মাতা অবিনাশ দাস,

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

_125951857_avinashdas.jpg

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ছবি টুইট করাই আটক চলচ্চিত্রনির্মাতা অবিনাশ দাস। উল্লেখ্য, দুর্নীতির ব্যাপারে অভিযুক্ত এক জন কর্মকর্তার সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ছবি টুইট করায় আটক করা হয় তাকে।

সংবাদ সংস্থা সূত্রে খবর,অবিনাশ দাস তার ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে, এক জন মহিলা ভারতের জাতীয় পতাকা পরে রয়েছেন। ইতিমধ্যেই,অবিনাশ দাসকে মুম্বাই থেকে আটক করেছে গুজরাট পুলিশ।

অভিযোগ, তিনি আটক হওয়া আইএএস কর্মকর্তা পূজা সিংহলের সঙ্গে টুইটারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ছবি শেয়ার করেছিলেন। আটকের পর তাকে আহমেদাবাদে নিয়ে যাওয়া হয়েছে বলেও খবর।

এই বিষয়ে, পুলিশের সিটি ক্রাইম ব্রাঞ্চের সহকারী কমিশনার জানিয়েছেন, গত মঙ্গলবার অবিনাশ দাসকে আটক করা হয়েছে মুম্বাই থেকে। পরে আহমেদাবাদে নিয়ে যাওয়া হয়েছে পরবর্তী প্রক্রিয়ার জন্য। এমনকি অবিনাশ দাসের বিরুদ্ধে ৪৬৯ ধারায় অভিযোগও দায়ের করেছে বলে খবর।

জাতীয় সাম্মানিক বিষয়কে অসম্মান করা ও ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে অতিরিক্ত অভিযোগও দায়ের করা হয়েছে।অবিনাশ দাসকে আটক করার ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে নেট নাগরিকদের মধ্যে।

এর পর পুলিশের কি পদক্ষেপ হবে, সেদিকেও নজর রেখেছে ওয়াকিবহাল মহল।প্রসঙ্গত, গুজরাট পুলিশ বিশেষভাবে মুম্বাইতে এসে তাকে আটক করে নিয়ে গেছে। তারপর তাকে আহমেদাবাদে নিয়ে চলে গেছে। পুলিশও পুরো ঘটনাকে গুরুত্ব দিয়ে দেখছে বলেই খবর

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর