তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে গুলিবিদ্ধ ৫জন, আহত এক পুলিশ কর্মীও

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210118-WA0025

এনবিটিভি ডেস্ক, দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে গুলিবিদ্ধ হলেন পাঁচজন। যাদের মধ্যে একজন পুলিশ কর্মী ও আছেন। আহতদের ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়েছে। সেখানেই তাদের চিকিৎসা চলছে।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার গোলাবাড়ি এলাকায়। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, সোমবার তৃণমূলের মাদার সংগঠনের এক কর্মী যুব সংগঠনের কর্মী দেব কুমার মাঝি কে মারধর করে। গোলাবাড়ি বাজারে এই ঘটনার খবর পেয়ে উপস্থিত হন পুলিশ অফিসার ইন্দ্রজিৎ ভক্ত। ঘটনাস্থলে উপস্থিত হলে মারধর করা হয় তাকেও। ঘটনায় আহত আরো তিন সিভিক কর্মী ও দুই কনস্টেবল। পুলিশ অফিসার ইন্দ্রজিৎ ভক্তের পেটে গুলি লেগেছে। এই ঘটনায় আহত হয়েছে মিঠু রায়, নিমাই মন্ডল, সীমা মাঝি ও পিন্টু মাঝি। আহতরা সকলেই তৃণমূলের যুব সংগঠনের কর্মী বলে স্বীকার করেছেন অঞ্চলের যুব সভাপতি ইন্দ্রজিৎ সর্দার। আহত সকলের পায়ে পেটে ও হাতে গুলি লেগেছে।

এ বিষয়ে তিনি বলেন, আমাদের কর্মীরা গোলাবাড়ি বাজারে গেলে তাদেরকে মারধর করে স্থানীয় উপপ্রধান খতিব সরদারের লোকজন।। খবর পেয়ে অন্যান্য কর্মীরা উপস্থিত হলে তাদের কে লক্ষ্য করে গুলি চালানো হয়। ঘটনায় প্রায় কুড়ি থেকে পঁচিশ রাউন্ড গুলি চলে। ঘটনার খবর পেয়ে ক্যানিং থানা থেকে পুলিশের একটি বিশেষ দল ওই এলাকায় যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের পুলিশ গাড়িতে করে ক্যানিং হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। এ বিষয়ে এলাকার অঞ্চল সভাপতি খতিব সরদার বলেন, আমাদের দলীয় পার্টি অফিস লক্ষ্য করে ওরা ইঁট ছুটছিল। আর তাকে কেন্দ্র করেই এই গণ্ডগোলের সূত্রপাত। আমাদের কয়েকজন কর্মী আহত হয়েছেন ইঁটের আঘাতে।

উল্লেখ্য তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে এর আগে একাধিক কর্মী খুন হয়েছেন ক্যানিংয়ের এই গোলাবাড়ির এলাকায়। বেশ কয়েকদিন শান্ত থাকার পর সোমবার ফের নতুন করে আবার উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ। ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইতিমধ্যেই কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর