পরিবারের সাথে অভিমান, প্রায় ২০ বছর ধরে পরিত্যক্ত ঘরে একাই জীবনযাপন করছেন বছর ৭০-র ঘনশ্যাম

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20211212_160711

মালদা,শেখ সাদ্দামঃ পরিবারের সাথে অভিমান, আর এই কারণেই প্রায় কুড়ি বছর ধরে একটি পরিত্যক্ত ঘরে একাই জীবন যাপন করছেন বছর ৭০-এর ঘনশ্যাম মন্ডল। এমনই ছবি ধরা পড়েছে মালদা জেলার  শামসীর ছাবিল পাড়ায়।

আর চারটি সাধারণ পরিবারের মতো ঘনশ্যামেরও রয়েছে স্ত্রী, ছেলে, বৌমা ,মেয়ে, জামাই। কিন্তু ঘনশ্যাম সাফ জানিয়ে দেন, যতদিন জীবিত আছেন, একাই থাকতে চান তিনি।

কিন্তু কি এমন হয়েছিল যে পরিবার ছাড়লেন ঘনশ্যাম?জানা গিয়েছে, ২০ বছর আগে স্ত্রীয়ের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝামেলা হয়। আর সেই রাগ, অভিমান এত বছর পরও কমেনি। ফলে একা থাকার সিদ্ধান্ত নেন তিনি।

এক পরিত্যক্ত ঘরে থাকেন ওই বৃদ্ধ। নেই দরজা, শীতে কনকনে বাতাস জানলা দিয়ে ঢোকে ঘরে। দু মুঠো খাবার কেউ দিয়ে গেলে তবেই ক্ষুদা মেটে তাঁর। তবে অধিকাংশ সময় যেনতেন প্রকারে নিজেই রান্না করেন ওই পৌঢ়।

৭০ ছুঁইছুঁই ঘনশ্যাম চলাফেরাও সেরকম করতে পারেন না। বাইরে কোনও প্রয়োজনীয় কাজে বেরোলে তাঁর পথেরসাথী একমাত্র ভাঙাচোরা হাতটানা ট্রাইসাইকেল। সেটাও এখন প্রায় অকেজো অবস্থায় পড়ে রয়েছে।

চোখের জলে ওই অসহায় বৃদ্ধের একটাই চাওয়া, ভাঙাচোরা হাতটানা সাইকেলের পরিবর্তে তিনি যদি নতুন একটি ট্রাইসাইকেল পেতেন, তাহলে মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে দুবেলা দুটো খাবার জোগাড় করতে পারতেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর