হুগলি জেলার জঙ্গিপাড়া ও হরিপাল থানার মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার ও কাজী অফিসের নবনির্মিত শাখার উদ্বোধন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200826-WA0040

এনবিটিভি ডেস্ক, নুর মোহাম্মদ খান , আরামবাগ :হুগলি জেলার জাঙ্গিপাড়া ও হরিপাল থানার মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার ও কাজী অফিসের একটি নবনির্মিত শাখার উদ্বোধন হয়ে গেল জাঙ্গিপাড়া থানার শেওড়াবেড়িয়া, লক্ষণ পুর গ্রামে৷

অনুষ্ঠানের সভাপতি তথা জাঙ্গিপাড়া ও হরিপাল থানার সরকারী মুসলিম কাজী ও রেজিস্ট্রারার তথা মাদ্রাসা শিক্ষক শিক্ষাকর্মী সমিতির মুখপাত্র সৈয়দ সাজ্জাদ হোসেন সাহেব বলেন সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষদের সচেতনতার লক্ষ্যে তাদের সঠিক সময়ে বিবাহ শাদী সম্পন্ন করার উদ্দেশ্যে বিবাহ রেজিস্ট্রিকরণের ব্যাপারে উৎসাহিত ও সচেতন করার জন্য কাজের সুবিধার্থে নবনির্মিত একটি রেজিস্ট্রি ও কাজী অফিসের উদ্বোধন করা হলো। এই নতুন অফিস পরিচালনার ক্ষেত্রে পূর্ণ দায়িত্ব দেয়া হয় নায়েবে কাজী সিরাজুল মল্লিক সাহেবকে। উক্ত সচেতনতামূলক সভায় অংশগ্রহণকারী সকলেই উৎসাহিত ও আনন্দিত হন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাঙ্গিপাড়া বিধানসভা বিধায়ক মাননীয় শ্রী স্নেহাশিস চক্রবর্তী মহাশয়। অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন মাইনান মিশনের সম্পাদক মাননীয় জনাব সাহিদ আকবর সাহেব, জাঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক নজরুল ইসলাম, ফুরফুরা দরবার শরীফ থেকে পীরজাদা ইমরান উদ্দিন সিদ্দিকী, পীরজাদা মেহরাব উদ্দিন সিদ্দিকী, পীরজাদা তামিম সিদ্দিকী, পীরজাদা আম্মান সিদ্দিকী, পীরজাদা সওবান সিদ্দিকী, পীরজাদা মিনহাজ সিদ্দিকী, জাঙ্গিপাড়া পঞ্চায়েত সমিতির সভাপতি শ্রী তমান শোভন চন্দ্র, চণ্ডীতলা ১ নম্বর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি মলয় খা, জাঙ্গিপাড়া থানার এস আই নন্দবাবু, জেলা পরিষদের কর্মদক্ষ শেখ আব্দুল জব্বার সহ বিশিষ্টজনেরা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর