আসানসোলের কুলটিতে তৃণমূলকর্মীর কাছ থেকে কুপন আনলেই মিলবে স্বাস্থ্যসাথী কার্ড করার সুযোগ!

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20211007_173904

উজ্জ্বল দাস, আসানসোল: আসানসোলের শাকতোড়িয়া হাইস্কুলে স্বাস্থ্যসাথী কার্ড তৈরী হচ্ছে। তৃর্ণমূল কর্মীর থেকে কুপন নিলে মিলবে স্বাস্থসাথী কার্ডের ছবি তোলা ও স্বাস্থসাথী কার্ড পাওয়া সুযোগ!

খবর যে, বৃহস্পতিবার স্বাস্থ্যসাথির কুপন নিয়ে শাকতোড়িয়া হাইস্কুলে স্বাস্থসাথী কার্ডের ফটো তোলা বা স্বাস্থসাথী কার্ড পাওয়া যাবে। সেই মতো দূরদুরন্ত থেকে স্বাস্থসাথির কার্ডের ছবি তুলতে কুপন নিয়ে আসেন মানুষেরা! কিন্তু আসার পর জানতে পারে যে স্বাস্থসাথী কার্ডের ছবি তুলতে বা কার্ড পাওয়ার জন্য ওই এলাকার তৃর্ণমূল কর্মী এম ডি মবিন রাজা নামে তার কাছ থেকে একটা কুপুন লিখেয়ে আনলে সাস্থ সাথী কার্ডের পরিষেবা মিলবে বলে জানা যায়।

আর না আনলে ফিরে যেতে হবে বাড়ি।দুর্ভোগে স্বাস্থসাথী কার্ড করতে আসা মানুষেরা দূরদুরান্ত থেকে এসে খালি হাতে ফিরে যেতে হচ্ছে, এমনই অভিযোগ! তবে এই বিষয়ে ওই তৃর্ণমূল কর্মী এম ডি মবিন রাজার প্রতিক্রিয়া মেলেনি!

এই বিষয়ে এলাকার প্রাক্তন কাউন্সিলার তথা বর্তমান বিজেপি নেতা অভিজিৎ আচার্য বলেন যে,  সিন্ডিকেট রাজ চলছে। টাকা নিয়ে বানানো হচ্ছে স্বাস্থসাথী কার্ড ওই এলাকার তীর্ণমূল কর্মী এম ডি মবিন রাজা তারাই টোকেন ইস্যু করছে! আমাদের বলা হয়েছিল যে আসানসোল পৌরনীগমের থেকে লোক এসে কুপুন গুলি স্বাস্থসাথী কার্ড আবেদন কারীদের সরাসরি বিতরণ করতে হবে সেইমতো কুপন বিতরণ হয়েছে!তবে যতক্ষণ না ওই এম ডি মবিন রাজার পার্টিঅফিস থেকে কুপুন না আনলে পরিষেবা পাওয়া যাচ্ছেনা বলে বলেন বিজেপি নেতা অভিজিৎ আচার্য!

ওপর দিকে এ বিষয় নিয়ে আসানসোল পৌরনীগমের পৌর বোর্ডের সদস্য মীর হাসিম বলেন, “এই অসুবিধাতে আমাদের নয়,  অনেকের কম্পিউটারে ডাটা মিসমেচ হওয়ার কারণ হয়নি ফলে আসানসোলে অনেকে করে এসেছে এবং পরিষেবা পেয়েছে! তবে ওই তৃর্ণমূল কর্মী এম ডি রাজা পর্যঙ্গে বলেন যে সাস্থসাথী কার্ড দেওয়ার অথরেটি নেই আর দিতেও পারেনা!আর এই স্বাস্থ সাথী কার্ডের কুপন টি আবেদন কারীদের পৌঁছে দিচ্ছে অঙ্গনআড়ি কর্মী রা তারপর আবেদন কারীরা ওই কুপন নিয়ে স্বাস্থ সাথী কার্ডের ফটো তোলা বা কার্ড পেয়ে যাচ্ছে!

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর