‘ডব্লিউবিসিএস’ পরীক্ষায় সফলতা অর্জন জলঙ্গীর কামরুজ্জামানের! খুশির জোয়ার এলাকা জুড়ে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

কামরুজ্জামান আহমেদ।
কামরুজ্জামান আহমেদ।

এনবিটিভি, জলঙ্গিঃ  ভারত-বাংলাদেশ সীমান্ত লাগোয়া সাগর পাড়া গ্রামের  মধ্যবিত্ত পরিবারের কামরুজ্জামান আহমেদ দীর্ঘ প্রতিষ্ঠা করে সফলতা অর্জন করলেন ডব্লিউবিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পরে গ্রুপ ডি রেঙ্ক এর পি ডি ও অফিসার হয়ে তাক লাগলেন জলঙ্গীতে।

মুর্শিদাবাদ পিছিয়ে পড়া জেলা ভারত-বাংলাদেশ সীমান্ত এলাকা যেখানে শিক্ষার হার খুবই কম সব জায়গা থেকে নিজেকে প্রতিষ্ঠা করে তাক লাগিয়ে দিলেন।

তিনি জানান যে প্রথম থেকে অনেক কষ্টের মধ্যে পড়াশোনা করেছিলাম তার পরে কোনো রকমে একটা কোম্পানিতে চাকরি শুরু করি সেটাও দুই বছরে বন্ধ হয়ে যায়।

তার পরে আবার বিভিন্ন পরীক্ষায় বসতে থাকি তার পরে গত দুই বছর আগে সাদি খাঁন দেয়ার  গ্রামীণ হাসপাতালে গ্রুপ ডি পদের চাকরি পায়।সেখানেই অফিসের চা করা থেকে শুরু করে বিভিন্ন খাতা পত্র ফাইল ঠিকঠাক করে রাখায় কাজ করতে হতো।

তার মধ্যে ডব্লিউবিসিএস পরীক্ষায় বসি সেখানে পাশ করার পরে ২০২২ প্রথমে আমি বাঁকুড়া জেলার হীরবন ব্লকের পঞ্চায়েত ডেভলপমেন্ট অফিসার হিসেবে জয়েন্ট করতে পারে খুবই খুশি ।

আমি আমার এলাকার ছাত্র ছাত্রীদের জন্য ফ্রি কোচিং করার চেষ্টা করবো।আর মুর্শিদাবাদ জেলার পিছিয়ে পড়া ছাত্রদের সাধ্যমত সাহায্য করার চেষ্টা করবো।এবং যেখানে আমি দায়িত্ব পেলাম সেই এলাকাই সরকারি উন্নয়ন করবো । এই সাফল্য দেখে খুশি তার সহকর্মী থেকে হাসপাতালের ডাক্তার সাহেব গণ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর