বিজেপি-বিরোধী মোর্চা নিয়ে আলোচনা ২০ ফেব্রুয়ারিতে, উদ্ধব ঠাকরের সঙ্গে চন্দ্রশেখর-এর সাক্ষাৎ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

উদ্ধব ঠাকরে ও চন্দ্রশেখর রাও।
উদ্ধব ঠাকরে ও চন্দ্রশেখর রাও।

এনবিটিভি ডেস্কঃ  জাতীয় স্তরে একটি বিজেপি বিরোধী জোট গঠনের লক্ষে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে. চন্দ্রশেখর রাও ২০ ফেব্রুয়ারি মুম্বাইতে মহারাষ্ট্রের উদ্ধব ঠাকরের সাথে দেখা করবেন৷ বুধবার ঠাকরে চন্দ্রশেখর রাওয়ের সাথে ফোনে কথা বলে মুম্বাইতে আমন্ত্রণ জানিয়েছেন।

মুখ্যমন্ত্রীর কার্যালয়অনুসারে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তেলেঙ্গানা রাষ্ট্র সমিতি (টিআরএস) প্রধানের কেন্দ্রে বিজেপি সরকারের ‘জনবিরোধী’ নীতির বিরুদ্ধে এবং ফেডারেল ন্যায়বিচারের বিরুদ্ধে লড়াই করার জন্য পূর্ণ সমর্থন প্রসারিত করেছেন।

ঠাকরেকে শিবসেনা নেতা কেসিআর-এর লড়াইয়ের জন্য সমস্ত প্রশংসা করে বলেন, “দেশের ‘বিভাজনকারী’ শক্তির হাত থেকে দেশকে রক্ষা করার জন্য, তিনি সঠিক সময়ে তার আওয়াজ তুলেছেন। আপনি রাজ্যের অধিকার এবং দেশের ঐক্য রক্ষার জন্য লড়াই চালিয়ে যান। আমাদের পূর্ণ সমর্থন থাকবে। এই বিষয়ে, আমরা জনসাধারণের সমর্থন জোগাড় করতে আপনাকে সম্ভাব্য সব ধরনের সাহায্য করব।”

উল্লেখ্য, কেসিআর ইতিমধ্যেই বিজেপির বিরুদ্ধে একটি জাতীয় জোট গঠনে মূল ভূমিকা পালনের পরিকল্পনা ঘোষণা করেছেন। রবিবার তিনি সাংবাদিকদের বলেন যে, তিনি শীঘ্রই ঠাকরের সাথে দেখা করতে মুম্বাই যাবেন। শীঘ্রই তিনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করবেন বলে জানিয়েছেন।

দেবগৌড়া দেশে সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে লড়াই করার জন্য কেসিআরকে অভিনন্দন জানিয়েছেন। সবাইকে সাম্প্রদায়িকের বিরুদ্ধে লড়াই করতে হবে। আমাদের দেশের ধর্মনিরপেক্ষতা, সংস্কৃতি এবং এর বৈচিত্র্যময় সংস্কৃতিকে রক্ষা করতে আমরা আপনার পাশে থাকব এবং আপনাকে সমর্থন করব। আপনার লড়াই চালিয়ে যান এবং আমাদের সমর্থন আপনার জন্য থাকবে।”

কেসিআর দেবগৌড়াকে বলেন যে, “তিনি এই বিষয়ে বেঙ্গালুরু সফর করবেন এবং ব্যক্তিগতভাবে তাঁর সাথে দেখা করবেন।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর