“সারোদা এবং অ্যালকেমিস্ট কান্ড’র তথ্য গোপন করেছে শুভেন্দু-মুকুল”- গ্রেপ্তারের দাবিতে অমিতকে চিঠি কুণালের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

mukul-roy-joins-bjp-says-law-will-take-own-course-in-saradha-chit-fund-scam

‘সারোদা এবং অ্যালকেমিস্ট’ চিটফান্ড কাণ্ডে হাত রয়েছে দুই বিজেপি কর্মকর্তার! অভিযোগ তৃণমূলের প্রাক্তন সাংসদ তথা বর্তমান মুখপাত্র কুণাল ঘোষের। আর তাই শুভেন্দু- মুকুলের গ্রেফতারের দাবিতে অমিত শাহ কে চিঠি লেখেন তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ।

কুনাল বলেন আমার কাছে এমন একটি চিঠি ও ভিডিও ক্লিপস এসছে, তাতে আমার মনে হয়েছে শুভেন্দু- মুকুলের কাছে
‘অ্যালকেমিস্ট ও সারদা’ কাণ্ড’র বিশেষ কিছু তথ্য আছে, কিন্তু তারা সেটি জনসম্মুখে প্রকাশ করেননি । তিনি( কুণাল) বলেন, এ অভিযোগে শুভেন্দু ও মুকুলকে গ্রেফতারের দাবিতে সিবিআই এর পাশাপাশি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কেও চিঠি লিখেছিলাম আমি।

কুনাল বলেন, যেহেতু তারা(শুভেন্দু-মুকুল) এই তথ্য প্রকাশ করেননি সেহেতু তাদের নিশ্চয়ই কোনো অভিপ্রায় রয়েছে তাই তাদেরকে গ্রেফতারের দাবি জানিয়ে চিঠি লিখেছিলাম অমিত শাহকে। আর সেই চিঠির প্রাপ্তি চিঠি পাঠিয়েছেন অমিত শাহ। আমি আশা করছি সারোদা এবং অ্যালকেমিস্ট কান্ডের একটি নিরপেক্ষ তদন্ত হবে।

প্রথমে নিরপেক্ষ তদন্তের আশা করলেও পরে তিনি(কুণাল)বলেন,”যেহেতু মুকুল এবং শুভেন্দু এখন বিজেপিতে তাই নিরপেক্ষ তদন্তের একটা প্রশ্ন থেকেই যায়”। “যেহেতু আমি মাথা উঁচু করে নিরপেক্ষ তদন্তের দাবি জানাচ্ছি তাই আমি স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখেছি, এখন দেখার পালা স্বরাষ্ট্র মন্ত্রীর প্রতিক্রিয়া”।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর