উত্তরপ্রদেশে অখিলেশ যাদবের হয়ে ভোট প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

মমতা বন্দ্যোপাধ্যায় ও অখিলেশ  যাদব ।
মমতা বন্দ্যোপাধ্যায় ও অখিলেশ যাদব ।

এনবিটিভি ডেস্কঃ   উত্তরপ্রদেশ নির্বাচন নিয়ে রাজনৈতিক মহল বেশ গরম। এরই মাঝে রাজ্যের মুখ্যমন্ত্রীমমতা বন্দ্যোপাধ্যায় সমাজবাদী পার্টির হয়ে নির্বাচনী প্রচারে যাচ্ছেন আজ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার উত্তর প্রদেশে প্রথম পর্বের ভোটের আগে মঙ্গলবার সমাজবাদী পার্টি (এসপি) প্রধান অখিলেশ যাদবের সাথে একটি যৌথ সমাবেশ এবং সংবাদ সম্মেলনে ভাষণ দিতে লখনউতে পৌঁছানোর কথা জানান হয়। উত্তরপ্রদেশে চলতি বিধানসভা নির্বাচনে সাত দফায় ভোট হবে।

তৃণমূল কংগ্রেস সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় ফ্লাইটে লখনউ পৌঁছানোর কথা মুখ্যমন্ত্রীর। তিনি আজ অখিলেশ যাদবের সাথে দেখা করবেন। মঙ্গলবার যৌথ সংবাদ সম্মেলনে বক্তব্য দেবেন তারা। যৌথ সংবাদ সম্মেলনের পরে, মমতা ব্যানার্জি অখিলেশের সাথে এসপির জন্য একটি ভার্চুয়াল সমাবেশ করবেন। 

উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায় লখনউতে ২০১৭ সালে বিধানসভা নির্বাচনে এসপি-র সমর্থনে প্রচারও করেছিলেন। অন্যদিকে ২০২১ সালে এসপি-র জাতীয় সহ-সভাপতি কিরণময় নন্দা এবং রাজ্যসভার সদস্য জয়া বচ্চন পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে টিএমসির পক্ষে প্রচার করেছিলেন। জানুয়ারীতে নন্দা ব্যানার্জির সাথে দেখা করেন তাকে উত্তর প্রদেশে এসপি-র প্রচারণার জন্য আমন্ত্রণ জানাতে।

গত মাসে নন্দা কলকাতায় এসে জানিয়েছিলেন, “বিজেপি সরকার করোনা মহামারীকে ঢাল করে বিরোধীদের সমস্ত শারীরিক নির্বাচনী প্রচার বন্ধ করে দিয়েছে। তারা নির্বাচন কমিশনকে ব্যবহার করছে। কোনো মিটিংয়ে পাঁচজনের বেশি লোককে অনুমতি দেওয়া হচ্ছে না। এই পরিস্থিতিতে একটি ভার্চুয়াল প্রচারাভিযান একমাত্র সমাধান। মুখ্যমন্ত্রী এতে সম্মত হয়েছেন।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর