জন্মদিনের আড়ম্বর ভুলে, লাইনে দাঁড়িয়েই স্বাস্থ্য সাথী কার্ড নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

WhatsApp Image 2020-12-15 at 12.51.51 PM

নিউজ ডেস্ক : দিন তারিখ ঠিকই আছে! হ্যাঁ, আজকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। ইন্টার্নেটও তাই বলছে। কিন্তু কোনো হৈচৈ নেই, কোন আড়ম্বর অনুষ্ঠান নেই! নেই কোন, জন্মদিনের সেলিব্রেশন পার্টি! আর পাঁচটা সাধারণ দিনের মতোই দিন শুরু করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েই স্বাস্থ্য সাথী কার্ড নিলেন তিনিও!

তিনি যে আজ স্বাস্থ্য সাথী কার্ড নিতে যাবেন একথা অজানা নয়। কারণ, সোমবারই এক সাংবাদিক বৈঠকে তিনি সবাইকে জানিয়ে ছিলেন যে, আর পাঁচটা সাধারণ জনগণের মতোই লাইনে দাঁড়িয়ে স্বাস্থ্য সাথী কার্ড তিনি নিজেও নেবেন।

এটা লোক দেখানো বা নিজেকে প্রশংসিত করার জন্য নয়! তিনি স্বাস্থ্য সাথী কার্ড নিতে চাচ্ছেন, স্বাস্থ্য সাথী কার্ড এর সত্যতা প্রমাণের জন্য। কথামতো, আজ স্বাস্থ্য সাথী কার্ড নিতে তিনি সকালেই উপস্থিত হন হরিশ মুখার্জি স্ট্রিটের জয় হিন্দ ভবনে। তিনিও আর পাঁচ জনের মতই স্বাস্থ্য সাথী কার্ড সংগ্রহ করেন। সঙ্গে ছিলেন মুখ্য সচিব আলাপন বন্দ্যোপাধ্যায় ও পুর মন্ত্রী ফিরহাদ হাকিম।

খোঁজ নিলেন অন্যরা ঠিকঠাক কার্ড পাচ্ছেন কিনা। তিনি বলেন, দুয়ারে সরকার প্রকল্প অনুযায়ী স্বাস্থ্য সাথী কার্ড এর আওতায় আসতে চলেছেন প্রায় ১০ কোটি মানুষ। এবং, ইতিমধ্যেই প্রায় সাড়ে ৭ কোটি মানুষ স্বাস্থ্য সাথী কার্ড এর আওতায় আসতে পেরেছেন।

এছাড়া তিনি বলেন, আমার ব্যাক্তিগত স্বাস্থ্য বীমা যোজনা আছে। তারপরেও আমি স্বাস্থ্য সাথী কার্ড নিলাম একজন সাধারন মানুষ হিসেবে। এছাড়া তিনি আরো বলেন যে,” আমি একজন সাধারণ মানুষ, আর এটাই আমার গর্ব”।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর