মেডিকেল কলেজে বিক্ষোভ কলকাতা পুলিশের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200904-WA0026

এনবিটিভি ডেস্ক,৪ঠা সেপ্টেম্বর: 

এ এক ভিন্ন ছবি দেখা গেল শুক্রবারের সকালে। কলকাতা মেডিকেল কলেজের সামনে দফায় দফায় বিক্ষোভ দেখালেন কলকাতা পুলিশের কর্মীরা। ঘটনার সূত্রপাত আজ সকালে বউবাজার পুলিশ ফাঁড়ির এক পুলিশকর্তাকে করোনার সন্দেহে তার পরিবার তাকে কলকাতা মেডিকেল কলেজে নিয়ে যান। এই অসুস্থ পুলিশকর্মীকে ভর্তি করতে গিয়েই হাসপাতাল কর্মীদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন তার সহকর্মীরা। এরপরই বিভ্রান্তির সৃষ্টি।

বিক্ষোভকারী পুলিশ কর্তাদের সূত্রে জানা যায়, কলকাতার বউবাজার পুলিশ ফাঁড়ির এই পুলিশকর্তা বেশকিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। তারপর শুক্রবার সকালে তার পরিবার তাকে মেডিকেল কলেজে নিয়ে গেলে ২ ঘন্টারও বেশি সময় তাদেরকে দাঁড় করিয়ে রাখা হয় এবং তারপরেও তাকে ভর্তি নেওয়া হয়নি। তাদের এই হেনস্তার খবরটি জানতে পেরে তড়িঘড়ি তার সহকর্মীরা উপস্থিত হন। এরপরই দফায় দফায় পুলিশকর্মীরা বিক্ষোভ দেখান। হাসপাতাল কতৃপক্ষের পক্ষ থেকে সুপার ইন্দ্রনীল বিশ্বাস জানান, ‘কেন এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’

পুলিশ কর্তাদের দাবি, করোনার এই মহামারীতে যখন শহরবাসী বাড়িতে বসে আছে তখন ডাক্তারদের সঙ্গে সহযোদ্ধা হয়ে পুলিশও রাস্তায় নেমে কাজ করছেন। হাজারেরও বেশি সংখ্যক পুলিশ করোনায় আক্রান্ত, বেশ কিছুজন মারাও গিয়েছেন কিন্তু থেমে থাকেনি। তাহলে তাদের বারবার কেন এই ঘটনার সম্মুখীন হতে হচ্ছে?

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর